টলিউড

‘জঘন্য লাগছে, একদম মানায়নি’! দুর্গার সাজে অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীকে দেখে জানিয়ে দিলেন নেটিজেনরা

ব্যক্তিগত জীবনের কারণে বেশ কিছুদিন অভিনয় জগৎ থেকে দূরে ছিলেন টলিউড অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। তবে এবার তিনি ছোটপর্দার মহালয়ার অনুষ্ঠান দিয়ে ফিরে এলেন অভিনয় জগতে। প্রসঙ্গত মহালয়ার দিন নেটিজেনদের অনেকেই যেমন রেডিওতে মহিষাসুরমর্দিনী অনুষ্ঠান শুনতে পছন্দ করেন তেমনি অনেক দর্শক আছেন যারা ছোটপর্দায় দেখেন অনুষ্ঠানগুলি।

এবার তেমনই জি বাংলার পর্দায় ছোটপর্দার প্রথম সারির নায়িকাদের সঙ্গে মা আদ্যা শক্তির চরিত্রে দেখা গিয়েছে অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীকে। তবে সন্তানের জন্মের পর একাধিকবার নেটিজেনদের সমালোচনার সম্মুখীন হতে হয়েছে অভিনেত্রীকে। তার শারীরিক গঠন বদলে গিয়েছে, পাশাপাশি আগের মত নাচের দক্ষতা আর দেখতে পাওয়া যাচ্ছে না এমনটাই অভিযোগ ছিল তার অনুগামীদের।

এদিন আবারও সেই একই কটাক্ষের সম্মুখীন হতে হয়েছে শুভশ্রীকে। পাশাপাশি মা আদ্যাশক্তির চরিত্রে তার কস্টিউম মোটেও মানায়নি এবং প্রায় প্রতিটি নাচেই তিনি কিছু না কিছু ভুল করেছেন এমনটাই দাবি দর্শকদের। অন্য একটি চ্যানেলে দেবী দুর্গার ভূমিকায় অভিনয় করেছেন অভিনেত্রী কোয়েল মল্লিক।

তার প্রশংসা করে এদিন অনেকেই সোশ্যাল মিডিয়ায় লিখেছেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীর উচিত কোয়েল মল্লিকের থেকে নাচ এবং অভিনয় শিখে আসা। পাশাপাশি তাঁর অভিনীত মহিষাসুরমর্দিনীতে অভিনয়ের কোনো সুযোগই ছিল না, কেবল ছিল গান আর নাচ এমনটাই অভিযোগ দর্শকদের। বলাই বাহুল্য অনেকদিন পর ছোটপর্দায় ফিরে বেশ সমালোচনার সম্মুখীন হতে হয়েছে শুভশ্রীকে।

Back to top button