বাংলা সিরিয়াল

‘দেখো মম মুখ, মম গ্রীবা’! জি বাংলার ‘মহিষাসুরমর্দিনী’তে নেচে তীব্র ট্রোলড ‘মিঠাই’ ওরফে সৌমিতৃষা! ‘একি আজব গানের লিরিক্স’, হাসির রোল নেটদুনিয়ায়

ইতিমধ্যেই প্রকাশিত হয়েছে বিভিন্ন চ্যানেলের ‘মহিষাসুরমর্দিনী’র ভিডিও ক্লিপিংস। এবার জি বাংলার ম’হিষাসুরমর্দিনী’তে অভিনয় করে তীব্র সমালোচিত হতে হলো জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’ খ্যাত অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডুকে। প্রসঙ্গত এর আগে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল আরেকটি ভিডিও যেখানে দেখা গিয়েছিল নাচের স্টেপ ভুলে গিয়েছেন সৌমিতৃষা।

যদিও পরে তিনি জানান সেটি আসল অনুষ্ঠান নয় বরং রিহার্সালের ভিডিও ছিল। তবে এবার আসল অনুষ্ঠানে নাচ নয় বরং গানের লিরিক্স এর কারণে তীব্র ট্রোলড হতে হয়েছে অভিনেত্রীকে। প্রসঙ্গত এ দিন সোশ্যাল মিডিয়ায় যে ভিডিও ভাইরাল হয় সেখানে সৌমিতৃষাকে যে গানে নাচতে দেখা যায় তার লিরিক্স ছিল ‘দেখো মম মুখ, মম গ্রীবা/দেখো তুমি হারাইছো কিবা’!
এরপরেই হাসির রোল ওঠে নেট দুনিয়ায়।

নেটিজেনদের একাংশ মনে করছেন শব্দ মেলানোর জন্যেই অদ্ভুত ভাবে লেখা হয়েছে গানটি। পাশাপাশি অনেকেই কমেন্ট এর মাধ্যমে জানিয়েছেন মহালয়ার অনুষ্ঠানের সঙ্গে কোনো রকম কোনো সামঞ্জস্য নেই গানের লিরিক্স এর। বরং ভিডিও দেখে মনে হচ্ছে তা পাড়ার ‘কালচারাল অনুষ্ঠান’।

তবে এর প্রতিবাদে ইতিমধ্যেই ঝাঁপিয়ে পড়েছেন মিঠাই ওরফে সৌমিতৃষার অনুগামীরা। দেবী দুর্গার বেশে প্রিয় ভিনেত্রীকে দারুন লাগছে এমনটাই মনে করেছেন তার ফ্যানেরা। ফলে একদিকে সমালোচিত হলেও অন্যদিকে অনুগামীদের প্রশংসা পেয়েছেন অভিনেত্রী।

Back to top button