ভাইরাল

‘গানের মাঝেই ছেলেকে কোলে তুলে নিলেন শ্রেয়া, নাচ করে শান্ত করলেন তাকে’! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল শ্রেয়া ঘোষালের মিষ্টি ভিডিও

বলিউডের অন্যতম জনপ্রিয় গায়িকা হলেন শ্রেয়া ঘোষাল। বাংলা, হিন্দির পাশাপাশি একাধিক ভাষায় গান গেয়ে মন জয় করে নিয়েছেন দর্শকদের। অত্যন্ত প্রতিভাবান এই গায়িকার অনুগামী সংখ্যা নেহাত কম নয়। এবার তাদের সঙ্গেই একটি মিষ্টি ভিডিও শেয়ার করে নিতে দেখা গেল শ্রেয়া ঘোষালের স্বামী শিলাদিত্য মুখোপাধ্যায়কে। প্রসঙ্গত সম্প্রতি ছিল এই প্রতিভাবান গায়িকার জন্মদিন।

সেই উপলক্ষে সোশ্যাল মিডিয়ায় শ্রেয়ার একটি ভিডিও অনুগামীদের সামনে পোস্ট করতে দেখা গিয়েছিল তাকে। সেখানে অনুগামীরা দেখতে পেয়েছেন গানের রিহার্সাল চলাকালীন শ্রেয়া এবং শিলাদিত্যের ছোট্ট ছেলের দেবযান কান্নাকাটি করলে গান গেতে গেতেই কোলে তুলে নেন তাকে গায়িকা এবং ঘুরিয়ে ঘুরিয়ে তাকে শান্ত করতে থাকেন। কিছুক্ষণের মধ্যেই দেবযানকে কান্না কাটি থামিয়ে উপভোগ করতে দেখা যায়। বলাই বাহুল্য এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই নেটিজেনদের একটি বড় অংশ আরো একবার নতুন করে শ্রেয়া ঘোষালের প্রশংসায় মেতেছেন।

তারা জানিয়েছেন যেভাবে একাধারে পেশাদারী এবং ব্যক্তিগত জীবনকে সামলাচ্ছেন গায়িকা তা অত্যন্ত শিক্ষণীয়। এদিন ভিডিওর মাধ্যমে স্ত্রী শ্রেয়াকে সুপারমম আখ্যা দিতে দেখা গেছে স্বামী শিলাদিত্য মুখোপাধ্যায়কে। তিনি জানিয়েছেন সংসার এবং গানের জীবন যেভাবে শ্রেয়া সামলাচ্ছেন তা অত্যন্ত প্রশংসনীয়। বলাই বাহুল্য এদিন প্রিয় গায়িকার জন্মদিন উপলক্ষ্যে শুভেচ্ছাবার্তায় সোশ্যাল মিডিয়া ভরে ছিলেন নেটিজেনরা।

Back to top button