বাংলা সিরিয়াল

‘দেবীনার মাথায় আজ ঢালা হবে পিঁয়াজ-লঙ্কা’! ‘আয় তবে সহচরী’তে আজ আবারো বরফির কাছে জব্দ হবে দেবীনা

এই মুহূর্তে স্টার জলসার ‘আয় তবে সহচরী’ ধারাবাহিকটি বেশ জনপ্রিয় হয়ে উঠেছে নেটিজেনদের মধ্যে। প্রসঙ্গত একজন মধ্যবয়সী গৃহবধূর কলেজে গিয়ে পড়াশোনা করা এবং অসম বয়সী একজনের সঙ্গে বন্ধুত্ব পাতানোর গল্প নিয়ে শুরু হয়েছিল এই ধারাবাহিক।

তবে অতি অল্প দিনের মধ্যেই দর্শকদের চাহিদা মতো ধারাবাহিকের গল্প বদলে গিয়েছে এবং বর্তমানে সাংসারিক নানান ষড়যন্ত্র উঠে আসতে শুরু করেছে ‘আয় তবে সহচরী’ ধারাবাহিকের গল্পতে। যে কারণে এবার দেখতে পাওয়া যাবে সহচরী অর্থাৎ ধারাবাহিকের মুখ্য চরিত্রের স্বামীর পরকীয়ার গল্প তবে তার পাশাপাশি সহচরীর বৌমা বরফির হাতে এবার নাস্তানাবুদ হতে দেখা যাবে ধারাবাহিকের ভিলেনদের দেবীনাকে।

প্রসঙ্গত এই মুহূর্তে ধারাবাহিকের গল্প অনুযায়ী একই বাড়িতে সহচরী, তার স্বামী এবং স্বামীর প্রেমিকার সঙ্গে বসবাস করছে। তবে তার ছেলে এবং বৌমা আপ্রাণ চেষ্টা করে যাচ্ছে দেবীনাকে বাড়ি থেকে তাড়ানোর জন্য। যে কারনে মাঝে মধ্যেই নানান রকম কাণ্ড করে থাকে বরফি দেবীনাকে জব্দ করার জন্য।

এবার তেমনই ওমলেট রান্নার জন্য পেঁয়াজ এবং লঙ্কা কুচি ডিমের মধ্যে না ঢেলে দেবীনার মাথায় ঢালবেন তারাম বলাই বাহুল্য ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়া তীব্র চাঞ্চল্য পড়ে গিয়েছে অনুগামীদের মধ্যে। এবং তারা জানিয়েছেন তারা অধীর আগ্রহে অপেক্ষা করছেন এই বিশেষ পর্বটি টিভির পর্দায় দেখার জন্য।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button