ভাইরাল

ছাদনা তলায় বসতে চলেছেন সিপিআইএমের যুবনেতা শতরূপ ঘোষ, পাত্রী টলিউডের জনপ্রিয় মুখ! পাশে রয়েছেন বন্ধু জুন আন্টি ওরফে অভিনেত্রী ঊষসী

এই মুহূর্তে রাজ্য রাজনীতির বিরোধীদলের অন্যতম পরিচিত মুখ হলেন শতরূপ ঘোষ। সুবক্তা হিসেবে পরিচিত এই বিরোধী নেতাকে মাঝেমধ্যেই টিভির পর্দায় দেখতে পান নেট দুনিয়ার বাসিন্দারা। তবে এবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল এই যুবনেতার শুভ বিবাহের খবর।

প্রসঙ্গত এ দিন নেটিজেনদের সঙ্গে তার বিবাহের খবর ভাগ করে নিয়েছেন জনপ্রিয় টলিউড অভিনেত্রী ঊষসী চক্রবর্তী। যিনি নিজের বামপন্থী পরিচয় এর সঙ্গে সঙ্গে জনপ্রিয় শ্রীময়ী ধারাবাহিকের নেতিবাচক ভূমিকা জুন আন্টির চরিত্রে অভিনয় করার জন্য তুমুল জনপ্রিয় হয়েছিলেন অনুগামীদের মধ্যে। জানা গিয়েছে, যার সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন যুব নেতা শতরূপ ঘোষ, তিনি টলিউডের অত্যন্ত পরিচিত একজন ব্যক্তিত্ব।

জানা গিয়েছে বিয়ের কনে পহেলি সাহা টলিউডের একটি জনপ্রিয় সংস্থায় জনসংযোগের কাজ করেন। প্রসঙ্গত এই দিন এই বিয়ের খবর ভাগ করে নেওয়ার পাশাপাশি অভিনেত্রী ঊষসী চক্রবর্তী জানিয়েছেন শতরূপ এবং পহেলি দুজনেরই অত্যন্ত ভালো বন্ধু তিনি।

যে কারণে বিয়ের সমস্ত খবর তার কাছ থেকে পেতে পারেন নেটিজেনরা। প্রসঙ্গত জানা গিয়েছে আগামী রবিবার রবির কাছে বিষ্ণু বিজলী গার্ডেনে রেজিস্ট্রি করে বিবাহ করতে চলেছেন এই সিপিআইএমের যুবনেতা। এদিন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তাকে শুভেচ্ছা জানাতে দেখা গিয়েছে অনুগামীদের।

Back to top button