বাংলা সিরিয়াল

হাসপাতালে অনুজ, তাই মন্দিরে বলিউডি গান গেয়ে প্রার্থনা করছে গুড্ডি! সোশ্যাল মিডিয়ায় তুমুল কটাক্ষের সম্মুখীন স্টার জলসার গুড্ডির নতুন পর্ব

এই মুহূর্তে স্টার জলসার ‘গুড্ডি’ ধারাবাহিকটিকে নিয়ে বেশ চাঞ্চল্য পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। প্রসঙ্গত এই ধারাবাহিকের মাধ্যমে অনেকদিন পর ছোট পর্দায় ফিরে আসতে দেখা গিয়েছে জনপ্রিয় টলিউড অভিনেতা রনজয় বিষ্ণু এবং অভিনেত্রী শ্যাম্পৌপ্তি মুদলিকে। প্রথম থেকেই এই ধারাবাহিকের গল্প মন জয় করে নিয়েছিল দর্শকদের। কারণ একেবারে অন্যরকম গল্প দেখতে পাচ্ছিলেন তারা এই ধারাবাহিকের মাধ্যমে।

ধারাবাহিকের নায়িকার পুলিশের চাকরিতে যোগদান করার স্বপ্ন সফল হওয়ার উদ্দেশ্য নিয়ে শুরু হয়েছিল এ ধারাবাহিকের গল্প। তবে এই ধারাবাহিকের সাম্প্রতিকতম পর্বগুলি কেবলমাত্র পরকীয়ার গল্পকেই তুলে ধরেছে এমন অভিযোগ করতে দেখা গিয়েছিল এই ধারাবাহিকের অনুগামীদের। তবে এবার দেখা গিয়েছে দুষ্কৃতীদের গুলিতে হাসপাতালে ভর্তি হয়েছে এই ধারাবাহিকের নায়ক অনুজ।

এবং যে সময় হাসপাতালে তার চিকিৎসা চলছে সে সময় ঠাকুরের কাছে প্রার্থনা করতে দেখা গিয়েছে ধারাবাহিকের নায়িকা গুড্ডিকে। তবে যেভাবে মন্দিরে বসে বলিউডের হিন্দি গান গেয়ে ঠাকুরের কাছে প্রার্থনা করতে শুরু করেছে ধারাবাহিকের নায়িকা, সে দৃশ্য দেখে আপত্তি তুলেছেন নেটদুনিয়ার বাসিন্দাদের একটি বড় অংশ।

কারণ হিসেবে তারা জানিয়েছেন ধারাবাহিকের নির্মাতারা অন্য কোন গান অতি সহজেই ব্যবহার করতে পারতেন এই দৃশ্যে এবং মূলত গানের কারণেই তুমুল কটাক্ষের শিকার হয়েছে ধারাবাহিকটি।

Back to top button