টলিউড

‘খেয়ে খেয়ে এরকম শরীর বানিয়েছেন’! সোশ্যাল মিডিয়ায় শরীর চর্চার ভিডিও পোস্ট করে তুমুল কটাক্ষের সম্মুখীন অভিনেত্রী এনা সাহা

এই মুহূর্তে টলিউডের জনপ্রিয় অভিনেত্রীদের নাম বললেই তাদের মধ্যে উঠে আসে এনা সাহার নাম। তবে শুধুমাত্র অভিনয় নয়, অত্যন্ত অল্প বয়সের মধ্যেই প্রযোজনাতেও হাত লাগিয়েছেন অভিনেত্রী। ইতিমধ্যেই যশ দাশগুপ্ত অভিনীত চিনেবাদাম সিনেমার প্রযোজনা করতে দেখা গিয়েছে অভিনেত্রীকে।

জানা গিয়েছে আরও বেশ কিছু সিনেমার প্রযোজক হিসেবে আসতে চলেছেন তিনি। তবে এবার সোশ্যাল মিডিয়ায় নিজের শরীরচর্চার ভিডিও পোস্ট করে তুমুল সমালোচনার সম্মুখীন হতে দেখা গেল অভিনেত্রীকে। কারণ বেশ কিছুদিন ধরে অভিনেত্রীর অনুগামীরা জানাচ্ছিলেন আগের থেকে অনেকটাই ভারী হয়ে গিয়েছে অভিনেত্রীর চেহারা। তাই শরীর চর্চা করা উচিত বলে মতামত জানিয়েছিলেন তারা।

তবে এদিন অভিনেত্রী যে ভিডিও পোস্ট করেছেন সেখানে জিমে গিয়ে ট্রেনারের কথা শুনে ট্রেনিং নিতে দেখা গিয়ে তাকে। তবে তার এই শরীর চর্চার ভিডিও দেখে মোটেও মন ভোলেনি নেট দুনিয়ার বাসিন্দাদের। অনেকেই কিন্তু তুমুল কটাক্ষ ছুঁড়ে দিয়েছেন অভিনেত্রীর উদ্দেশ্যে।

তারা জানিয়েছেন অভিনেত্রীর উচিত ছিল আরো আগেই শরীরচর্চা শুরু করা। তবে অভিনেত্রী পাশে পেয়েছেন তার অনুগামীদের। যারা শুভেচ্ছা জানিয়েছেন তাকে। পাশাপাশি জানা গিয়েছে এই মুহূর্তে হাতে বেশ কিছু প্রজেক্ট রয়েছে অভিনেত্রী এনা সাহার। তাই খুব শীঘ্রই আবারও বড় পর্দায় দেখতে পাওয়া যাবে তাকে।

 

View this post on Instagram

 

A post shared by Biswajit Pal (@coachbiswajit)

Back to top button