বাংলা সিরিয়াল

এগোচ্ছে গল্প বেশ কয়েক বছর! এবার সোনা রূপার হাত ধরে মিলন হবে সূর্য-দীপার! ‘অনুরাগের ছোঁয়া’র নতুন প্রোমোয় চাঞ্চল্য সোশ্যাল মিডিয়ায়

এই মুহূর্তে স্টার জলসার একটি অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’। সম্প্রচার শুরু হওয়ার অতি অল্পদিনের মধ্যেই অন্যরকম গল্পের কারণে নিজের স্থান দর্শকদের মনে বানিয়ে নিতে সক্ষম হয়েছিল ধারাবাহিকটি। একজন শ্যামবর্ণা মেয়ের সমাজের সঙ্গে সংগ্রামের গল্প ধারাবাহিক এর মাধ্যমে উঠে আসতে দেখতে পেয়েছিলেন দর্শকরা।

তবে কিছুদিন আগে ধারাবাহিকের অনুগামীরা আন্দাজ করেছিলেন এবার হয়তো ভুল বোঝাবুঝি দেখা যেতে পারে ধারাবাহিকের মুখ্য দুই চরিত্রের মধ্যে। সেই মতোই ধারাবাহিকের নেতিবাচক চরিত্র মিশকার উস্কানিতে স্ত্রীকে ভুল বুঝেছে ডাক্তার সূর্য।

এরপরই তাকে অবিশ্বাস করে অপমান করেছে সূর্য এই অভিযোগ তুলে বাড়ি ছাড়তে দেখা গিয়েছিল দীপাকে। এরপর ধারাবাহিকের গল্প অনুযায়ী দুই সন্তানের জন্ম দিতে দেখা গিয়েছে ধারাবাহিকের নায়িকাকে। তবে এবার ধারাবাহিকের নতুন দৃশ্য অনুযায়ী দারুন চমক দেখতে পেলেন অনুগামীরা। প্রসঙ্গত ধারাবাহিকের গল্প অনুযায়ী এই মুহূর্তে দীপা জানে তার একটি মাত্রই কন্যা সন্তান।

অপরদিকে সূর্য এখনো জানে না যে তার মেয়ে তার নিজের কাছেই রয়েছে। তবে এবার ধারাবাহিকের নতুন প্রোমো অনুযায়ী দেখা গেল ধারাবাহিকের গল্প এগিয়ে গিয়েছে বেশ কয়েক বছর। এবং দুই বাড়িতেই পালন করা হচ্ছে দুই মেয়ের জন্মদিন। তবে এবার মেয়েদের হাত ধরেই এক হবে এই ধারাবাহিকের মুখ্য দুই চরিত্র, এমন ইঙ্গিত পেয়ে উচ্ছ্বসিত ধারাবাহিকের অনুগামীরা।

Back to top button

Ad Blocker Detected!

Refresh