টলিউড

‘ভাগ্যের সাথে দড়ি টানাটানিতে আমরা হেরে গেলাম’! অভিনেত্রীর মৃত্যুর পর এই প্রথমবার সামনে এলেন ঐন্দ্রিলা শর্মার মা শিখা শর্মা! তার কথা শুনে চোখ জল নেটিজেনদের

গত মাসের শুরুতে আচমকাই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সকলে জানতে পেরেছিলেন ব্রেন স্ট্রোকে আক্রান্ত হয়ে ফের হাসপাতালে ভর্তি হতে হয়েছে জনপ্রিয় টলিউড অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মাকে। দুবারের ক্যান্সার জয়ী অভিনেত্রী এবারও ফিরে আসবেন এমন ভরসা ছিল অনুগামীদের মনে।

কারণ পুরো সময় অভিনেত্রীর সঙ্গে ছিলেন তার প্রেমিক সব্যসাচী। কিন্তু সকলকে হতাশ করে সপ্তাহ দুয়েক আগে আচমকাই প্রয়াণ ঘটে অভিনেত্রীর। অভিনেত্রীর মৃত্যুর পর এই প্রথমবার বিষয়টি নিয়ে কথা বলতে দেখা গেল তার মা শিখা শর্মাকে। এদিন তিনি জানিয়েছেন অভিনেত্রী আস্তে আস্তে সুস্থ হয়ে উঠছিলেন এবং কাজও শুরু করেছিলেন।

কিন্তু আচমকাই ব্রেন স্ট্রোকের কারণে ফের হাসপাতালে ভর্তি হতে হয়েছিল তাকে। তবে তার এখনো অনেক কাজ করা বাকি ছিল বলে জানিয়েছেন তার মা। এদিন তার কথা শুনে চোখে জল এসে গিয়েছে সাধারণ মানুষের। সকলেই এক বাক্যে জানিয়েছেন তার মত প্রতিভাবান অভিনেত্রীর মৃত্যু সত্যিই দুঃখজনক।

অভিনেত্রীর মা শিখা শর্মা আরো জানিয়েছেন ভাগ্যের সঙ্গে দড়ি টানাটানিতে তারা অনেক চেষ্টা করা সত্ত্বেও হেরে যেতে বাধ্য হয়েছেন। বলাই বাহুল্য অভিনেত্রীর অকাল প্রয়াণ এখনো মেনে নিতে পারেনি অনুগামীদের অনেকেই।

Back to top button