বাংলা সিরিয়াল

মাধবীলতার জঙ্গল পুড়িয়ে শেষ হলো ধারাবাহিকের শেষ পর্ব! প্রিয় গাছেদের পুড়তে দেখে চোখ জল অনুগামীদের, আফসোস সোশ্যাল মিডিয়ায়

কিছুদিন আগেই স্টার জলসার পর্দায় শুরু হয়েছিল নতুন ধারাবাহিক মাধবীলতার সম্প্রচার। যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করছিলেন অভিনেতা সুস্মিত মুখোপাধ্যায়। কিছুদিনের মধ্যেই এই ধারাবাহিকের গল্প মন জয় করে নিয়েছিল দর্শকদের একটি বড় অংশের।

কিন্তু সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কিছুদিন আগে দর্শকরা জানতে পেরেছিলেন মাত্র তিন চার মাসের সম্প্রচারের মধ্যেই এবার নতুন ধারাবাহিককে জায়গা করে দেওয়ার জন্য বন্ধ হতে চলেছে মাধবীলতা ধারাবাহিকটি। প্রসঙ্গত গাছ নিয়ে ধারাবাহিকের নায়িকার লড়াই দিয়ে শুরু হয়েছিল এই ধারাবাহিকের গল্প।

কিন্তু এবার ধারাবাহিকের শেষ পর্ব দেখে রীতিমত চোখে জল চলে এসেছে অনুগামীদের একটি বড় অংশের। কারণ হিসেবে তারা জানিয়েছেন এই ধারাবাহিকে গাছেদের জঙ্গলকে একটি গুরুত্বপূর্ণ স্থান দেওয়া হয়েছিল। কিন্তু ধারাবাহিকের শেষ পর্বে সেই গাছগুলিতেই আগুন দিয়ে পুড়িয়ে দেওয়ার দৃশ্য দেখতে পেয়েছেন তারা।

পাশাপাশি মাধবীলতার মুখে তারা শুনতে পেয়েছেন যে আগামী প্রজন্মে আবারো গাছেদের বাঁচানোর জন্য মাধবীলতার মতোই কেউ হয়তো উঠে আসবে এবং যারা গাছেদের ক্ষতি করে তাদেরকে ইতিহাস ক্ষমা করবে না, এমন কথা শোনা গেছে ধারাবাহিকের মুখ্য চরিত্রের মুখে।

বলাই বাহুল্য প্রিয় ধারাবাহিককে মর্মান্তিকভাবে শেষ হতে দেখতে পেয়ে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আফসোস করতে শুরু করেছেন নেটিজেনরা। তারা চাইছিলেন যাতে ধারাবাহিকটি অন্য কোনভাবে শেষ করা হয়।

Back to top button