ভাইরাল

ইডেনে শাহরুখ-কোহলি ম্যাজিক! নাইটরা জেতার পরেই কোহলিকে সঙ্গে নিয়ে ‘ঝুমে জো পাঠান’ নাচে ঝড় তুললেন কিং খান! গ্যালারি থিক থিক করছে ভিড়ে

গতকাল ইডেনগার্ডেন সাক্ষী থেকেছে শাহরুখ ম্যাজিকের। সঙ্গে ছিলেন বিরাট কোহলি। আর এই ডায়নামিক ডুয়োকে দেখার জন্য অসংখ্য ভক্ত ভরে গেছিল গোটা মাঠে। প্রাণের শহর কলকাতায় কেকেআরের খেলার জন্যই উপস্থিত হয়েছিলেন শাহরুখ। বৃহস্পতিবার ইডেনে নাইটদের প্রত্যাবর্তন আর তিনি থাকবেন না এমনটা হতেই পারে না। নিজের মেয়ে সুহানা এবং জুহি চাওলাকে নিয়ে তিলোত্তমায় নামলেন তিনি।

স্ট্যান্ট থেকে সাক্ষী থাকলেন দলের অভাবনীয় জয়ের। চলতি আইপিএলে প্রথম ম্যাচে প্রীতি জিন্টার কিংস ইলেভেন পাঞ্জাবের কাছে অপ্রত্যাশিতভাবে হেরে গিয়েছিল শাহরুখের দল। দ্বিতীয় ম্যাচেও পাঁচ উইকেট হারানোর পর মনে হচ্ছিল লজ্জার হার হারতে চলেছে কলকাতা নিজের মাটিতে। কিন্তু দলটা বাদশার। শেষ মুহূর্তে খেলা ঘুরিয়ে দেওয়ার যোগ্যতা তার দলের থাকবে এমনটাই স্বাভাবিক। আর ঠিক তেমনি হঠাৎ করেই বিরাটের আরসিবিকে আকাশী রানী পরাজিত করল কেকেআর।

সম্পূর্ণ ম্যাচ কখনো দাঁড়িয়ে কখনো বসে কখনো চিৎকার করে সাহস যুগিয়ে গিয়েছেন নাইটদের। আজ জেতার পরে শাহরুখের সেই চেনা ইডেন পরিক্রমা তো রয়েছেই। গতকালের ম্যাচ শেষে শাহরুখ বিপক্ষ দলের ক্যাপ্টেন কোহলীকে সঙ্গে নিয়ে মাঠের মধ্যেই নাচলেন ‘ঝুমে জো পাঠান’।

গতকাল নাইটদের জেতার পর শাহরুখ যখন মাঠে নেমে আসেন বাজতে শুরু করে গান। এরপর বিরাট এর সঙ্গে সেই গানে পা মেলাতে দেখা গেছে তাকে। পাশাপাশি বিরাটকে আলিঙ্গন করে কুশল বিনিময় করেছেন শাহরুখ। নিজের আইকনিক ডান্স স্টেপ শিখিয়ে দিয়েছেন ক্রিকেট তারকাকে। স্বাভাবিকভাবে শাহরুখ এবং বিরাট ভক্তদের কাছে এটা এক বিরাট পাওনা।

কলকাতা নাইট রাইডার্স এর অফিসিয়াল পেজ থেকে শাহরুখ বিরাটের ছবি শেয়ার করা হয়েছে। যা এই মুহূর্তে তুমুল ভাইরাল। দুই কিং এর যুগলবন্দী নাচের ভিডিও মন ছুঁয়ে গেছে প্রত্যেকের।

প্রসঙ্গত ২০০৮ সাল থেকে আইপিএলে কেকেআর পথ চলা শুরু করেছে। ভয় পেলেই দলের হয়ে গলা ফাটাতে হাজির হয়ে গিয়েছেন শাহরুখ। গতকাল দীর্ঘ তিন বছরের অপেক্ষা শেষে কেকেআর আবার নিজের ঘরে ফিরেছে। আর কলকাতার খেলা থাকলেই শাহরুখ সেখানে উপস্থিত থাকবেন এমনটা অনেকেই আগে অনুমান করেছিলেন। সেই জন্যই টিকিট কেটে উপস্থিত হয়েছিলেন মাঠে। আর তার সঙ্গে উপহার হিসেবে পেলেন বিরাটের সঙ্গে নাচ।

Back to top button

Ad Blocker Detected!

Refresh