টলিউড

মুখ ভর্তি ব্রণর দাগ, সঙ্গে স্পষ্ট বয়সের ছাপ! মেকআপ না করে সোশ্যাল মিডিয়ায় এসে তীব্র কটাক্ষের সম্মুখীন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী

এই মুহূর্তে টলিউডের প্রথম সারির অভিনেত্রী বললেই উঠে আসে শুভশ্রী গাঙ্গুলীর নাম। বড় পর্দার পাশাপাশি এই মুহূর্তে ওয়েব সিরিজেও চুটিয়ে কাজ করতে দেখা যাচ্ছে অভিনেত্রীকে। সম্প্রতি মুক্তি পেয়েছে তার নতুন কাজ ‘ইন্দুবালা ভাতের হোটেল’ যেখানে বৃদ্ধা চরিত্রে অভিনয় করে সকলকে চমকে দিয়েছেন অভিনেত্রী।

তবে নিজের অভিনয় প্রতিভার জন্য অনুগামীদের কাছে তীব্র প্রশংসিত হলেও এবার সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা একটি ভিডিওর জন্য তুমুল কটাক্ষের সম্মুখীন হতে হল অভিনেত্রীকে। প্রসঙ্গত সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি মজাদার রিল ভিডিও পোস্ট করতে দেখা গিয়েছিল অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীকে। তবে সেই ভিডিওয় অত্যন্ত হালকা মেকআপে ধরা দিয়েছিলেন তিনি।

যে কারণে নেট দুনিয়ার বাসিন্দাদের অনেকেই অভিনেত্রীর মুখে বয়সের ছাপ স্পষ্ট বোঝা যাচ্ছে এমন দাবি তুলেছেন কমেন্টের মাধ্যমে। পাশাপাশি অভিনেত্রীর মুখে রয়েছে ব্রণ এবং মেকআপ না করলে তাকে দেখতে অত্যন্ত বাজে লাগে এমন মতামত জানাতে দেখা গিয়েছে অনেককেই।

তবে এদিন স্রোতের বিপরীতে গিয়ে অত্যন্ত স্বল্প মেকআপের মাধ্যমে সোশ্যাল মিডিয়ায় নিজের ভিডিও প্রকাশ করার জন্য অনুগামীদের কাছে প্রশংসিত হতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। তারা জানিয়েছেন অভিনেত্রী যে মেকআপ ছাড়া সোশ্যাল মিডিয়ায় আসতে এতোটুকু শঙ্কিত বোধ করেন না, এই ভিডিও আবারো সেটাই প্রমাণ করে দিয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Subhashree Ganguly (@subhashreeganguly_real)

Back to top button

Ad Blocker Detected!

Refresh