টলিউড

দু’বার কোভিড সঙ্গে ডেঙ্গি, ফুসফুস কিডনি সব নষ্ট হয়ে গেছে! বাঁচার আশা ছিল না অভিনেত্রী অঞ্জনা বসুর, কঠিন মৃত্যু যন্ত্রণা নিয়ে মুখ খুললেন অভিনেত্রী

বাংলা বিনোদন দুনিয়াতে অত্যন্ত পরিচিত মুখ অঞ্জনা বসু(Anjana Basu)। সিনেমার পাশাপাশি ধারাবাহিকেও একাধিক চরিত্রে দেখা মিলেছে তার। বলা যেতে পারে বাংলা বিনোদনের(Tollywood) প্রথম সারির অভিনেত্রী তিনি। দর্শকদের একটা বড় অংশের কাছে তিনি পরিচিত পিলু ধারাবাহিকের ‘মনিমা’ হিসেবে।

পাশাপাশি স্টার জলসার বধূবরণ ধারাবাহিক, জিৎ-শুভশ্রী অভিনীত অভিমান দেখা গেছে তাকে। কদিন আগেই মুক্তি পেয়েছে অভিনেত্রীর ছবি দিলখুশ। কিন্তু অনেকেই জানেন না অভিনেত্রীর শরীরটা ভেতর থেকে ঠিক কতটা দুর্বল। কাজ করতে করতে হঠাৎ করেই অসুস্থ হয়ে পড়েছিলেন অঞ্জনা বসু। একটা সময় ছোট পর্দা থেকে অনেকটা সময় বিদায় নিয়েছিলেন তিনি।

সম্প্রতি আনন্দবাজার অনলাইনকে অঞ্জনা বসু জানিয়েছেন একবার নয়, দুবার করোনা আক্রান্ত হয়েছিল তার। আবার করোনা আক্রান্তের পাশাপাশি ডেঙ্গু হয়েছিল। অভিনেত্রীর ফুসফুস কিডনির সব নষ্ট হয়ে গিয়েছে। আগে সুগার ছিল না এখন সেই রোগটাও ধরে গিয়েছে তার।

সামান্য থেমে আরও যুক্ত করে বলেছেন,’ আমার জরায়ুতে একটা বিশাল টিউমার ছিল। সেই টিউমারটা অপারেশন করতে হয়েছিল। আমার একেবারেই বাঁচার আশা ছিল না। তবে ফিরে এসেছি। পুরনো জীবনে ফিরে আসতে পেরেছি এটাই আমার কাছে অনেক’। দীর্ঘ অসুস্থতা কাটিয়ে আবার পিলু ধারাবাহিকের ‘মনিমা’ চরিত্র দিয়ে ফিরেছিলেন তিনি। তবে সম্প্রতি আবার ধারাবাহিক নিয়েই ফিরছেন। লুক সেট হয়ে গিয়েছে। এখন আপাতত শুধু ফ্লোরে যাওয়ার অপেক্ষা।

স্বাভাবিকভাবে দীর্ঘ বছর পর স্বাভাবিক জীবনে ফিরে অভিনেত্রীর পাশাপাশি তার অনুরাগীরাও খুশি। অপেক্ষায় দিন গুনছেন কবে আবার পছন্দের তারকাকে টিভির পর্দায় দেখতে পাবেন। তবে দীর্ঘদিন অসুস্থতার জন্য কাজ থেকে দূরে ছিলেন অঞ্জনা। আপাতত এখন কাজের উপরেই মনোনিবেশ করতে চান। অসুস্থ শরীর নিয়েই দিলখুশ ছবির শুটিং করেছিলেন। বক্স অফিসের ছবির ব্যবসা ভালই হয়েছে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh