ভাইরাল

বইয়ের পাতা থেকে সোজা বড়পর্দায়! বাঙালির নস্টালজিয়া ‘ নন্টে-ফন্টে’ এবার আসতে চলেছে বড়পর্দায়! আবেগে ভাসছেন অনুগামীরা

বাঙালি ছেলে মেয়েরা তাদের ছোটবেলায়, নন্টে ফন্টে সংস্পর্শে আসেনি এমন ঘটনা বোধহয় দুর্লভ। নারায়ণ দেবনাথ এর নন্টে ফন্টে এবং কেল্টু দার কাণ্ডকারখানা দেখার জন্য অধীর আগ্রহে মুখিয়ে থাকতেন অনুগামীরা। যে কারণে দারুণ সফল এই কমিক্স বই সপ্তাহান্তে টিভির পর্দাতেও উঠে আসতে দেখা যেত। তবে এবার জানা গেল নন্টে ফন্টে নিয়ে তৈরি হতে চলেছেন নতুন ফিচার ফিল্ম।

বলাই বাহুল্য প্রিয় নন্টে ফন্টেকে বড়পর্দায় দেখতে পাওয়া যাবে জানতে পেরে দারুণ উৎসাহ প্রকাশ করেছেন অনুগামীরা। প্রসঙ্গত একটি বোর্ডিং স্কুলের বেশ কিছু ছাত্র এবং তাদের সুপারিনটেন্ডেন্টের কাণ্ডকারখানার গল্প ছবির মাধ্যমে তুলে ধরেছিলেন নারায়ন দেবনাথ।

এবং অতি অল্প দিনের মধ্যেই তা এতই জনপ্রিয় হয়েছিল যে বর্তমানে ইহজগতে তিনি না থাকলেও তার নন্টে ফন্টে এবং কেল্টুদা নিয়ে সমান জনপ্রিয়তা বজায় রয়েছে নতুন প্রজন্মের মধ্যেও। জানা গিয়েছে বড় পর্দায় নন্টে ফন্টের ফিচার ফিল্মে দেখতে পাওয়া যাবে পরাণ বন্দ্যোপাধ্যায়, অম্লান মজুমদার, শুভাশিস মুখোপাধ্যায়, সুমিত সামাদ্দার, লামা, কাঞ্চনা মৈত্র, সোহম বসু রায়চৌধুরী সহ আরও অনেক অভিজ্ঞ অভিনেতা অভিনেত্রীদের। তবে দর্শকদের অনেকেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জানিয়েছেন তারা চান না তাদের ছোটবেলার নস্টালজিয়া বড় পর্দায় এসে নষ্ট হয়ে যাক। অপরদিকে উৎসাহ প্রকাশ করতে দেখা গিয়েছে দর্শকদের অনেককেই।

Back to top button

Ad Blocker Detected!

Refresh