ভাইরাল

‘শুঁড় দিয়ে প্রধানমন্ত্রীকে আদর করে ভালোবাসা জানালো রঘু’! অস্কারজয়ী ‘দ্য এলিফ্যান্ট হুইসপার্সে’র সাথে দেখা করলেন মোদী, তুমুল ভাইরাল ফটো

সম্প্রতি অস্কারের মঞ্চে ভারতের নাম উজ্জ্বল করেছে ছোট দৈর্ঘ্যের সিনেমা দ্য এলিফ্যান্ট হুইসপার্স। গুণিত মঙ্গা প্রযোজিত এই ডকুমেন্টারিতে উঠে এসেছে তামিলনাড়ুর ধরমপুরির একটি অনাথ হস্তে সেবক এর কথা। হস্তীশাবকটির মা বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যাওয়ার পর নিজের সন্তানের মত করেই তাকে বড় করে তুলেছিলেন তামিলনাড়ুর বোম্মান ও স্ত্রী বেলি।

তাদের গল্পই উঠে এসেছিল কার্তিকী গনসালভেস পরিচালিত এই ডকুমেন্টারিতে। বর্তমানে তামিলনাড়ুর মুদুমালাই টাইগার রিজার্ভে রয়েছে রঘু। তাকে দেখতে রোজই ভিড় জমান সাধারণ মানুষ থেকে শুরু করে বেড়াতে আসা টুরিস্টরা। তবে গত সপ্তাহের শেষে সাধারণ মানুষের প্রবেশ নিষিদ্ধ করা হয়েছিল ওই টাইগার রিজার্ভে। কারণ রঘুকে দেখতে সেখানে উপস্থিত হয়েছিলেন স্বয়ং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

এরপরই সোশ্যাল মিডিয়ায় একাধিক ভাইরাল ছবি প্রকাশিত হয়ে পড়ে যেখানে দেখা যায় প্রধানমন্ত্রীকে শুঁড় দিয়ে আদর করে নিজের কাছে টেনে নিচ্ছে রঘু। প্রসঙ্গত প্রধানমন্ত্রীর আগে রঘুর সঙ্গে দেখা করতে গিয়েছিলেন তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী। রঘুর দেখাশোনার জন্য আর্থিক সাহায্য করতে দেখা গিয়েছিল তাকে। তবে এদিন প্রধানমন্ত্রীকে রঘু যেভাবে আপন করে নিয়েছে সে দৃশ্য সোশ্যাল মিডিয়ায় দেখে মুগ্ধ হয়ে গিয়েছেন নেট দুনিয়ার বাসিন্দারা। ফলস্বরূপ সকলেই ভালোবাসা জানিয়েছেন এই ফটোর উদ্দেশ্যে।

 

View this post on Instagram

 

A post shared by Kartiki Gonsalves (@kartikigonsalves)

Back to top button

Ad Blocker Detected!

Refresh