বাংলা সিরিয়াল

‘হিন্দু ধর্মের কলঙ্ক আপনারা’! ইফতারি করে তুমুল কটাক্ষের সম্মুখীন সেলিব্রিটি দম্পতি রাহুল-প্রীতি! অবশেষে মুখ খুলে পাল্টা প্রতিবাদ অভিনেত্রীর

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করেছিলেন জনপ্রিয় টলিউড অভিনেত্রী প্রীতি বিশ্বাস। ভিডিওতে সকলের সঙ্গে বসে ইফতারি করতে দেখা গিয়েছিল এই জনপ্রিয় টলিউড অভিনেত্রীকে। তার সঙ্গে উপস্থিত ছিলেন তার স্বামী রাহুলও।

তবে এরপরই অনুগামীদের একটি বড় অংশের কাছে তুমুল কটাক্ষের সম্মুখীন হতে হয় ‘ধুলোকণা’র মিনি দিদিকে। অনেকেই তাকে হিন্দু ধর্মের কলঙ্ক বলে আক্রমণ করে বসেন। পাশাপাশি মুসলিমরা কখনো এত আগ্রহ নিয়ে হিন্দু রীতিনীতি পালন করেন না এমন কথা বলতে শোনা যায় অনুগামীদের অনেককেই। তবে ক্রমাগত আক্রমণের সম্মুখীন হয়ে অবশেষে মুখ খুলতে দেখা গিয়েছে অভিনেত্রী প্রীতি বিশ্বাসকে। সম্প্রতি একটি ভিডিওর মাধ্যমে অভিনেত্রী জানিয়েছেন তিনি বিশ্বাস করেন একজনই ভগবান।

এবং যারা তাকে হিন্দু ধর্মের কলঙ্ক বলে আক্রমণ করছেন তাদের মানসিকতা ঠিক করা দরকার এমন মন্তব্য করতে শোনা গিয়েছে অভিনেত্রীকে। পাশাপাশি তিনি আরো জানিয়েছেন তিনি একটি পার্লারে গিয়েছিলেন যেখানে দীর্ঘদিন ধরে সুসম্পর্ক বজায় রয়েছে তার।

 

View this post on Instagram

 

A post shared by Prity Biswas (@iamprity11)

সেখানেই সবাই ইফতারি করতে বসার সময় তাকে আমন্ত্রণ জানান এবং তিনি তাদের আমন্ত্রণ গ্রহণ করেছিলেন। পাশাপাশি এদিন অনেকেই অভিনেত্রীকে আনফলো করার হুমকি দিয়েছিলেন। অভিনেত্রী জানিয়েছেন সেই সমস্ত মানুষদের তিনি নিজেই ব্লক করে দিয়েছেন কারণ এ ধরনের মানসিকতার কাউকে নিজের প্রোফাইলে তিনি রাখতে চান না।

 

View this post on Instagram

 

A post shared by Prity Biswas (@iamprity11)

Back to top button

Ad Blocker Detected!

Refresh