টলিউড

ইঁদুর দৌড়ে নামতে চান না জিৎ! চেঙ্গিস মুক্তির আগেই উন্মাদনার পারদ বাড়িয়ে দিতে ইন্ডাস্ট্রিতে নিজের অবস্থান নিয়ে বোমা ফাটালেন অভিনেতা।

বহুদিন পর এক অন্য ধরনের বাংলা ছবির স্বাদ পেতে চলেছেন দর্শক। আর সেই সবকিছুই সম্ভব হচ্ছে জিৎ (Jeet)এর জন্য। অবতারে ধরা দিতে চলেছেন জিৎ। হাতে আর কয়েকটা মাত্র দিন। তারপরেই মুক্তি পাবে চেঙ্গিস(Chengiz)। আগামী একুশে এপ্রিল ঈদের দিনেই মুক্তি পাচ্ছে গোটা ভারতে। এই প্রথম কোন বাংলা ছবি একই সময় হিন্দিতে মুক্তি পাচ্ছে।

ধুন্দুমার অ্যাকশন এবং সিটে আটকে রাখার মতো গল্প নিয়ে জিতের বিপরীতে এবার দেখা যাবে সুস্মিতা চট্টোপাধ্যায়, রোহিত রায়, শাতাফ ফিগারের মত তারকাদের। ইতিমধ্যেই ছবিকে ঘিরে উন্মাদনার পারদ চড়তে দেখা যাচ্ছে। ছবি ট্রেলার যবে থেকে মুক্তি পেয়েছে তবে থেকেই ছবির প্রচারের কাজে ব্যস্ত অভিনেতা। মুম্বাইতে ট্রেলার লঞ্চের অনুষ্ঠানের পর আপাতত জমিয়ে প্রচার সারছেন সেখানে। সম্প্রতি সর্বভারতীয় এক সংবাদ মাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে ইন্ডাস্ট্রি আর ছবি নিয়ে বিভিন্ন কথা বললেন তিনি।

যেহেতু ইতিমধ্যে ছবির ট্রেলার নিয়ে দর্শকদের মধ্যে বেশ উন্মাদনা রয়েছে সেই নিয়ে অভিনেতা জানিয়েছেন,’আমি ভীষণ খুশি যে দর্শকরা এভাবে আমাদের ভালোবাসা দিচ্ছেন। ট্রেলারের পর যেভাবে সাড়া পেলাম তাতে ২১ এপ্রিলের জন্য উদগ্রীব হয়ে আছি যে ছবি দেখে মানুষের প্রতিক্রিয়া কী হয় সেটা জানার জন্য’। তবে জিতকে একেবারেই অন্যভাবে দেখা যাবে চেঙ্গিস ছবিতে। সে কথায় জানান,’এটা একটা দারুণ বিনোদনমূলক ছবি হতে চলেছে। একদম ফ্রেশ একটি গল্প সহ এমন কিছু এখানে দেখানো হবে যা আমি এর আগে কখনই করিনি। আমি ভীষণ উৎসাহী হয়ে আছি। আসলে চেঙ্গিজ ভীষণই দয়া-মায়াহীন, নৃশংস। নিজের সঙ্গে দর্শকদের চেঙ্গিজ আন্ডারওয়ার্ল্ডের দুনিয়ায় নিয়ে যাবে’।

পাশে এই প্রথম কোন বাংলা ছবি যেটা একই সময় হিন্দিতেও মুক্তি পাচ্ছে। ওটা ব্যাপারটাই একটা স্বপ্নের মত। অভিনেতা বাংলা ছবির কথা বলতে গিয়ে জানান এক অনাবিল আনন্দ হচ্ছে তার। সব সময় মাস কনটেন্ট দিয়ে দর্শকদের মন জয় করতে চেয়েছেন তিনি। তাই এবারে গোটা ভারতের মন জয় করতে পারবেন তাই আশা করছেন। কিন্তু বাংলা ছবির ভবিষ্যৎ বদলাবে কিনা সেটা এখনই বলতে নারাজ নিয়ে চেঙ্গিস নিয়ে।

পাশাপাশি জানিয়েছেন স্ট্র্যাগল পিরিয়ডের কথা মনে করতে চান না। কারণ তাহলে শুধু পেছনেই পড়ে থাকতে হয়, আগামীর জন্য কোন পরিকল্পনা থাকে না। তবে ইদুর দৌড় বলে আদৌ কিছু হয় কিনা সেটা একেবারেই বিশ্বাস করেন না তিনি। তার মতে, সবার আলাদা জায়গা রয়েছে আগেও ছিল এখনো আছে। প্রত্যেক ট্যালেন্ট প্রতিটা শিল্পী নিজের জায়গা দিয়ে দর্শকদের মন জয় করে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh