টলিউড

পেছন পাকা! পড়াশোনা করার বয়সে এইসব করছে! সুকান্ত অনন্যা একসঙ্গে লাইভে আসতেই চরম কটাক্ষের মুখে দুজনে, ‘নিব্বা-নিব্বি’ বললেন নেটিজেন

টলিউডে(Tollywood)র জনপ্রিয় মুখ অনন্যা গুহ(Ananya Guha)। ইতিমধ্যে একাধিক ধারাবাহিকে মুখ দেখিয়ে ফেলেছেন তিনি। বয়স অল্প হলেও কাজের জগতে সফল অনন্যা। ধারাবাহিক মিঠাইতে পিঙ্কিজির চরিত্রে দেখা যাচ্ছে তাকে। যদিও বর্তমানে এই চরিত্রটিকে আর দেখা যাচ্ছে না সেভাবে।

পাশাপাশি সামাজিক মাধ্যমেও বেশ একটিভ অনন্যা। মাঝেমধ্যেই বিভিন্ন রীলস ভিডিও শেয়ার করে দর্শকদের ভালোবাসা কুড়োন তিনি। যদিও পাশাপাশি সমালোচনায় দেখা যায়। কারণ বয়স অল্প হওয়ার কারণে একটু বেশি পাকামি করতে দেখা যায় তাকে। আর সেটাই একেবারে পছন্দ নয় দর্শকদের একাংশের।

তবে ইদানিং জনপ্রিয় ইউটিউবার সুকান্ত কুন্ডুর সঙ্গে দেখা যাচ্ছে তাকে। একাধিক রিলস ভিডিওতে উপস্থিত হচ্ছেন দুজনে। আর সেই কারণেই অনেকে মনে করছেন হয়তো তাদের সম্পর্ক গড়ে উঠেছে। যদিও নিজেদের ভালো বন্ধু বলেই পরিচয় দেন দুজনে।

সুকান্ত ইউটিউবার হিসেবে যথেষ্ট সফল। তবে বর্তমানে অনন্যার সঙ্গেই বেশিরভাগ ছবি ভিডিওতে দেখা যায় তাকে। সম্প্রতি দুজনে লাইভ এসেছিলেন একসঙ্গে। যার জেরে চরম খিল্লি হতে হয়েছে দুজনকে। এক নেটিজেন সেই দেখে লিখেছেন,’নিব্বা-নিব্বি …

একটা ভিডিও তে দুজন বলছিলো ঘুরতে এসে 1 ঘন্টা ধরে রিলস/ ফটো তোলে এখন লাইভ করতে বসেছে।
কি দারুন ডেটিং ‘।

Back to top button

Ad Blocker Detected!

Refresh