টলিউড

এই সম্পর্কটাও টিকলো না! তথাগতর সঙ্গে বিয়ে ভাঙল ঋতাভরীর, সৃজিতের সঙ্গেও টেকেনি সম্পর্ক

টলিউডে(Tollywood)র অন্যতম হটেস্ট অভিনেত্রীদের মধ্যে একজন ঋতাভরী চক্রবর্তী(Ritabhari Chakraborty)। ছোট পর্দায় ওগো বধূ সুন্দরী ধারাবাহিকের হাত দিয়ে পথ চলা শুরু করেন তিনি। তারপর আর ধারাবাহিকে দেখা না গেলেও বড় পর্দায় চুটিয়ে অভিনয় করেছেন তিনি। বাংলার হয়ে প্রতিনিধিত্ব করেছেন জাতীয় মঞ্চে। তার কাজের জগত মারাত্মক সফল। কিন্তু ব্যক্তিগত জীবনটা বেশ খারাপ ঋতাভরীর। কোন সম্পর্কই আজ অব্দি টেকেনি তার। এমনকি তথাগত যার সঙ্গে প্রায় বিয়ে ঠিক হয়ে গিয়েছিল অভিনেত্রীর। সেই সম্পর্ক পর্যন্ত ভেঙেছে। এর আগে সৃজিত মুখোপাধ্যায়ের সঙ্গে মাখো মাখো প্রেম ছিল তার।

টলিউডে একসময় চর্চার বিষয় ছিল সৃজিত এবং ঋতাভরীর সম্পর্ক। ২০১৪ সালের চতুষ্কোন ছবিতে কাজ করতে গিয়ে আলাপ হয় দুজনের। সেই থেকে বন্ধুত্ব তারপর সম্পর্ক গড়ায় প্রেমের দিকে। তিন বছর চুটিয়ে প্রেম করেছিলেন দুজনে। শোনা যায় কলকাতার বিভিন্ন শুটিংয়ের ফাঁকে নাকি একসঙ্গে দুজনে লাঞ্চ বা ডিনার ডেটে যেতেন। ঘুরে বেড়াতেন শহরের বিভিন্ন প্রান্তে। নয়তো ব্যস্ত থাকতে চ্যাটে।

এমনকি ঋতাভরী যখন মুম্বাই থেকে কলকাতা ফিরতেন তখন তাকে বিমানবন্দরে আনতে যেতেন সৃজিত। অভিনেত্রীর জন্মদিনের পার্টিতে লাইম লাইটে থাকত পরিচালক। এমনকি ঋতাভরী নিজে একবার স্বীকার করেছিলেন তাদের ভালোবাসার থেকে ঝগড়া বেশি হয়। পরিচালক অবশ্য এই নিয়ে কোনদিনই খুব একটা মুখ খোলেননি। কারণ শোনা গিয়েছিল স্বস্তিকা মুখোপাধ্যায়ের সঙ্গে সম্পর্ক ভাঙার পর তিনি ঋতাভরীর সঙ্গে সম্পর্কটাকে একটু বেশি সাবধানী হয়েছিলেন। লোক চক্ষুর আড়ালে রাখতে চেয়েছিলেন সুখের দিনগুলো।

কিন্তু শেষ পর্যন্ত শেষ রক্ষা হয়নি। হঠাৎ করে ছড়িয়ে পড়ে ছাড়াছাড়ি হয়েছে দুজনের। সেই সময় উমা ছবির শুটিং চলছিল। ছবিতে অভিনয়ের কথা ছিল ঋতাভরীর। তার বদলেই নেওয়া হয় সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়কে। যার যারে ভাঙ্গনের খবর আরো তীব্র হয়ে ওঠে। তবে সেই নিয়ে কোনদিন মুখ খুলতে দেখা যায়নি দুজনের কাউকে।

পরিচালক পরবর্তীকালে বিয়ে করেন বাংলাদেশী অভিনেত্রীর রাফিয়াত রশিদ মিথিলা। আবার ঋতাভরির নাম জড়ায় চিকিৎসক তথাগত চট্টোপাধ্যায়ের সঙ্গে। অভিনেত্রী নিজেই এই সম্পর্কটা সামনে এনেছিলেন। সোনা গিয়েছিল চলতি বছরে তাদের আইনি বিয়ে হওয়ার কথা ছিল। কিন্তু তার আগেই সবাইকে চমকে বিচ্ছেদের কথা ঘোষণা করেন অভিনেত্রী।

Back to top button

Ad Blocker Detected!

Refresh