বাংলা সিরিয়াল

সোনা রূপার জন্য দীপার কাছে হাত পেতে ভিক্ষা চাইলেন লাবণ্য! ‘দীপা নিষ্ঠুর হয়ে গেছে, লাবণ্যর এটা প্রাপ্য নয়’! নায়িকার উপর ক্ষুব্ধ ‘অনুরাগের ছোঁয়া’র অনুগামীরা

এই মুহূর্তে স্টার জলসার ‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকটি জনপ্রিয়তার দিক থেকে সবথেকে এগিয়ে রয়েছে। বেশ কিছুদিন ধরে টিআরপি তাহলে কার প্রথম স্থানটি নিজের দখলে ধরে রাখতে সক্ষম হয়েছে এই ধারাবাহিকটি। তবে এবার ধারাবাহিকের নায়িকার উপর বেশ ক্ষুব্ধ হতে দেখা গেল অনুগামীদের একটি বড় অংশকে।

প্রসঙ্গত ধারাবাহিকের গল্প অনুযায়ী দর্শকরা দেখতে পেয়েছেন দীর্ঘদিন ধরে ভুল বোঝাবুঝির শিকার হয়েছে ধারাবাহিকের মুখ্য দুই চরিত্র দীপা এবং সূর্য। তবে অবশেষে নানান ষড়যন্ত্র পেরিয়ে এসে তারা এক হতে পারে এমন সম্ভবনা দেখা গিয়েছে ধারাবাহিকের গল্পে। এবার তার মধ্যেই ধারাবাহিকের অন্যতম প্রিয় চরিত্রের লাবণ্যকে ধারাবাহিকের নায়িকা দীপার কাছে হাত পেতে ভিক্ষা চাইতে দেখা গেল।

বলাই বাহুল্য সোনা এবং রুপার জন্মের পর তাদের জন্য বুক ভরা ভালবাসা ঢেলে দিতে দেখা গিয়েছে লাবণ্যকে। যে কারণেই দীপার কাছে তাকে হাতজোড় করতে দেখে ক্ষোভ প্রকাশ করেছেন দর্শকদের একটি বড় অংশ। তারা জানিয়েছেন মা হিসেবে দীপার সোনা রুপাকে নিজের কাছে পাওয়ার অধিকার রয়েছে। তবে লাবণ্য তাদের কিছু কম ভালোবাসেন না, এ কথা শোনা গিয়েছে অনুগামীদের মুখে। সব মিলিয়ে ‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকের নতুন গল্প নিয়ে বেশ উত্তেজিত অনুগামীরা।

Back to top button

Ad Blocker Detected!

Refresh