টলিউড

‘আমি নির্দোষ, আমার সাথেই আসলে প্রতারণা করা হয়েছে’! মাঝরাতে আচমকা সোশ্যাল মিডিয়ায় সাফাই শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের! ‘মানুষকে কি বোকা ভাবেন?’! পাল্টা প্রশ্ন নেটিজেনদের

এমনিতেই টলিউডের অন্যতম বিতর্কিত অভিনেত্রী বললেই উঠে আসে তার নাম। ব্যক্তিগত জীবনে একাধিকবার বিবাহ বন্ধনে জড়িয়ে হামেশাই আলোচনার কেন্দ্রবিন্দুতে থাকতে দেখা যায় টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে। তবে এবার সরাসরি আর্থিক দুর্নীতির অভিযোগ উঠেছে অভিনেত্রীর বিরুদ্ধে।

মধ্যমগ্রামের স্টার মলে একটি জিম খুলে সেই জিমের মাধ্যমে টাকা নয়ছয় করেছেন অভিনেত্রী, এমন অভিযোগ করতে দেখা গিয়েছে জিমের সঙ্গে যুক্ত ট্রেনিদের। জানা গিয়েছে হোলির পর আচমকায় বন্ধ করে দেওয়া হয়েছিল জিমের সঞ্চালনা যে কারণে সেখানে গিয়ে শরীর চর্চা করতে পারছিলেন না ট্রেনিরা। তবে তাদের কাছ থেকে হাজার হাজার টাকা নেওয়া হয়েছে এমন অভিযোগ দায়ের করেছেন তারা প্রশাসনের কাছে।

এরপর হঠাৎই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে একটি পোস্ট শেয়ার করতে দেখা যায় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে। যার মধ্যে সরাসরি দুর্নীতির সঙ্গে যুক্ত থাকার অভিযোগ অস্বীকার করতে দেখা যায় অভিনেত্রীকে। তিনি জানিয়েছেন তিনি কোন আর্থিক প্রতারণার সঙ্গে যুক্ত নন বরং তার সঙ্গেই প্রতারণা করা হয়েছে।

তবে আইনের উপর অভিনেত্রীর সম্পূর্ণ ভরসা রয়েছে এবং সত্যিটা সকলের সামনে আসবে এমন কথা বলতে শোনা গিয়েছে তাকে। বলাই বাহুল্য গোটা বিষয়টি নিয়ে এই মুহূর্তে আইনের ফাঁদে জড়িয়ে পড়েছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

 

View this post on Instagram

 

A post shared by Srabanti Gintu Chatterjee (@srabanti.smile)

Back to top button

Ad Blocker Detected!

Refresh