বলিউড

‘আগে থেকেই ঠিক করা থাকে কে হবে বিজেতা, পাশাপাশি সব ঘটনাই সাজানো ‘! ‘ইন্ডিয়ান আইডল’ নিয়ে মুখ খুলে বিস্ফোরক তথ্য ফাঁস করলেন প্রাক্তন সঞ্চালিকা

এই মুহূর্তে জাতীয় স্তরের যে সমস্ত অনুষ্ঠান গুলিকে নিয়ে চূড়ান্ত উত্তেজনা বজায় রয়েছে অনুগামীদের মধ্যে তার মধ্যে অন্যতম হলো ইন্ডিয়ান আইডল। জাতীয় টেলিভিশনের এই গানের প্রতিযোগিতাকে ঘিরে প্রতিবছর তৈরি হয় নানান রকম বিতর্ক।

তবে তা সত্ত্বেও এই অনুষ্ঠানের জনপ্রিয়তায় কোন কমতি নেই। তবে এবার এই অনুষ্ঠান নিয়ে মুখ খুলে বিস্ফোরক তথ্য ফাঁস করতে দেখা গেল ইন্ডিয়ান আইডলের প্রাক্তন সঞ্চালিকা মিনি মাথুরকে। প্রসঙ্গত প্রায় ছয় বছর ধরে ইন্ডিয়ান আইডলের সঞ্চালনার দায়িত্ব সামলে ছিলেন তিনি। তবে সঞ্চালিকা যা নিয়েছেন এই অনুষ্ঠানের প্রায় সমস্ত ঘটনাই আগে থেকে সাজানো থাকে।

যে কারণে প্রতিযোগীদের বাড়ির লোকেদের মঞ্চে উপস্থিত হয়ে তাদেরকে চমকে দিতে দেখা গেলেও তারা আগে থেকেই তাদের বাড়ির লোকেরা আসছেন এ বিষয়ে অবগত থাকেন বলে দাবি করতে দেখা গেছে মিনিকে। পাশাপাশি এই অনুষ্ঠানের বিজেতা কে হবেন সে ব্যাপারেও আগে থেকেই সিদ্ধান্ত নেওয়া হয়ে যায় বলে জানিয়েছেন প্রাক্তন সঞ্চালিকা। যে কারণে একটা সময়ের পর শুধুমাত্র টাকার জন্য ইন্ডিয়ান আইডল আর সঞ্চালনা করতে চাননি তিনি। বলাই বাহুল্য জনপ্রিয় রিয়ালিটি শোকে ঘিরে বিস্ফোরক তথ্য সামনে আসতেই চাঞ্চল্য সৃষ্টি হয়েছে অনুগামীদের মধ্যে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh