ভাইরাল

‘আমি রামকৃষ্ণের মতো, দুধটুকু নি, জল ফেলে দি’! বিলাসবহুল BMW তে বসে ‘পাখি’ মধুমিতার হাত নিজের হাত ধরে স্পষ্ট জানিয়ে দিলেন মদন মিত্র

এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় যে সমস্ত রাজনৈতিক ব্যক্তিত্বরা তুমুল জনপ্রিয়তা লাভ করতে সক্ষম হয়েছেন তাদের মধ্যে অন্যতম হলেন তৃণমূল নেতা মদন মিত্র। রাজনীতি এবং সোশ্যাল মিডিয়ার পাশাপাশি টলিউডের সঙ্গেও তার দারুন সম্পর্ক বজায় রয়েছে।

টলিউডের একাধিক অভিনেতা অভিনেত্রীদের সঙ্গে মাঝেমধ্যেই সময় কাটাতে দেখা যায় তাকে। তবে সম্প্রতি নিজ সোশ্যাল মিডিয়ার মাধ্যমে টলিউড অভিনেত্রী মধুমিতা সরকারের সঙ্গে তোলা একটি ফটো ভাগ করে নিতে দেখা গিয়েছিল মদন মিত্রকে। ছবিতে অভিনেত্রী মধুমিতা সরকারের নতুন কেনা বিএমডব্লিউ গাড়িতে বসে তার হাতে হাত ধরে ফটো তুলতে দেখা গিয়েছিল এই জনপ্রিয় তৃণমূল নেতাকে।

এরপরই শুরু হয়েছিল চরম কটাক্ষ। তবে এবার মুখ খুলে সকল কটাক্ষের প্রতিবাদ করতে দেখা গেল মদন মিত্রকে। সম্প্রতি নিজেকে সাধক রামকৃষ্ণের সঙ্গে তুলনা করে তিনি জানিয়েছেন তিনি সবকিছু থেকে দুধটুকু নিয়ে জল ফেলে দেন। যে কারণে মানুষের নেতিবাচক কটাক্ষে তিনি এতটুকু চিন্তিত নন বলে দাবি করতে দেখা গিয়েছে মদন মিত্রকে।

 

View this post on Instagram

 

A post shared by Madan Mitra (@madanmitraofficial)

পাশাপাশি মধুমিতা সরকারের ব্যাপারে কথা বলতে গিয়ে তিনি জানিয়েছেন তিনি মনে করেন মধুমিতা বাংলার এক নম্বর অভিনেত্রী হওয়ার দিকে এগোচ্ছেন। এদিন মদনের নতুন মন্তব্য নিয়ে আবারো চর্চা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Back to top button

Ad Blocker Detected!

Refresh