ভাইরাল

উফ BMW একদম ম-ম করছে! হাতে হাত ধরে গাড়িতে বসে মধুমিতা-মদন! ‘শুধু দুধটুকু নিই…’ বললেন ‘কালারফুল বয়’ মদন দা

এর অন্যতম সুন্দরী অভিনেত্রীদের মধ্যে একজন ক্রাশ রয়েছেন। কম বেশি সবাই তার সঙ্গে সেলফিতে বন্দী হতে চান। তিনি হলেন কালারফুল বয় মদন মিত্র(Madan Mitra)। বহুবার অভিনেত্রীদের সঙ্গে বহু ছবি ভাইরাল হয়ে গিয়েছে মদন মিত্রের। পাশাপাশি ভিডিও তো রয়েছেই। সম্প্রতি অভিনেত্রী মধুমিতা সরকারের(Madhumita Sarcar) সঙ্গে হাতে হাত ধরে বিরাশ বহুল গাড়ি BMW তে বসে থাকতে দেখা গিয়েছে মদনকে। নিজেই আবার সেই ছবি পোস্ট করেছেন। ব্যাস অমনি শুরু আলোচনা।

মদন-মধুমিতার ছবি নিয়ে নেট পাড়ার সবাই ভ্রু কুঁচকেছে। কেউ আবার সমালোচনা করতেও ছাড়েননি। তবে মদন দত্ত কালার ফুল বয়। তাই এসবকে খুব একটা পাত্তা দেননি। নিজেকে স্বয়ং রামকৃষ্ণ দেবের সঙ্গে তুলনা করে মদন মিত্র বলেছেন,’ আমি রামকৃষ্ণের মত, দুধটুকু নিয়ে জল ফেলে দি। অর্থাৎ প্রশংসাকে যেমন গ্রহণ করি তেমনই সমালোচনা, নোংরামোকে দূরে ফেলে দিই’।

পাশাপাশি অভিনেত্রীর প্রশংসা করে মদন মিত্র বলেন,’ ও অভিনেত্রী হিসেবে অসাধারণ। স্টারডমের নিরিখে এক নম্বর হওয়ার দিকে এগোচ্ছে ও। মধুমিতা খুবই বোল্ড। এবার জাতীয় স্তরে পা রাখতে চাইছে। গতকালই তো ও হায়দ্রাবাদ গিয়েছে। ওকে শুভেচ্ছা জানাই’।

পাশাপাশি মধুমিতা প্রসঙ্গে মদন মিত্র আরো বলেন,’ আমি বিশ্বাসই করিনি ও বিএমডব্লিউ চালাতে পারে। কিন্তু দেখলাম দিব্যি চালালো। যতটা আত্মবিশ্বাসের সঙ্গে গাড়ি চালালো আমি অবাক। অনেকটা লড়াই করে তবে আজও সফল অভিনেত্রী’। অভিনেত্রী জন্য প্রশংসার ঝাঁপি খুলে বসে ছিলেন মদন মিত্র।

হাত ধরা তো অপরাধ নয়। নেট পাড়ার একাংশর সমালোচনার প্রসঙ্গে এমনটাই জবাব দিলেন তিনি। জানালেন,’ আমার ইনস্টাগ্রাম ফলোয়ারদের মধ্যে ৭৮ শতাংশই মহিলা। তার মধ্যে আবার ৭২ শতাংশ ১৮ থেকে ২৫ বছর বয়সি। আই লাইক ইট, আমি তাই চিন্তিত নই’। পাশাপাশি রাজ্যের সব মহিলা BMW চালাক এমনটাও ইচ্ছা প্রকাশ করেছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Madan Mitra (@madanmitraofficial)

তো হঠাৎ মধুমিতার সঙ্গে মদন মিত্রকে দেখা যেতে অনেকেই প্রশ্ন তুলেছিলেন। সেই প্রসঙ্গেও কাট কাট জবাব দিয়েছেন তিনি। জানালেন,’ শুধু মধুমিতা কেন অনেকের সঙ্গেই আমার সম্পর্ক আছে। সামনেই মুক্তি পাবে আমার সিনেমা। লিড ক্যারেক্টার করছি নাম ও লাভলী’। তবে মধুমিতা সরকারকে কটাক্ষ করে দিন নেটিজেনদের একাংশ আঙ্কেল চিপস বলে আক্রমণ করেছেন। প্রসঙ্গত কিছুদিন আগেই এই নয়া বিলাসবহুল গাড়ি কিনেছেন মধুমিতা সরকার। কিন্তু কোথা থেকে এত টাকা তিনি পেলেন সেই নিও প্রশ্ন উঠেছিল।

 

View this post on Instagram

 

A post shared by Madan Mitra (@madanmitraofficial)

Back to top button

Ad Blocker Detected!

Refresh