বাংলা সিরিয়াল

‘গাছের আড়াল থেকে একইরকম উঁকি মারা পোজ’! ড্রেসের পর এবার ‘মিঠাই’ সৌমিতৃষা চুরি করলেন সৃজলার পোজ? দুই অভিনেত্রীর ভক্তদের ঝামেলায় উত্তপ্ত সোশ্যাল মিডিয়া

একসময় স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক মন ফাগুনের মাধ্যমে দর্শকদের মধ্যে তুমুল জনপ্রিয় হয়ে উঠতে সক্ষম হয়েছিলেন টলিউড অভিনেত্রী সৃজলা গুহ। যে কারণে তার ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার পরেও দর্শকদের মনে রয়ে গিয়েছেন তিনি। অপরদিকে জি বাংলার একসময়ের বাংলা সেরা ধারাবাহিক মিঠাইয়ের মুখ্য ভূমিকায় অভিনয় করে আকাশ ছোঁয়া জনপ্রিয়তা লাভ করতে সক্ষম হয়েছিলেন টলিউড অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু।

তবে এবার দুই অভিনেত্রীর ভক্তদের বাকবিতণ্ডায় রীতিমতো উত্তপ্ত হয়ে উঠল সোশ্যাল মিডিয়া। প্রসঙ্গত কিছুদিন আগে টলিউড অভিনেত্রী সৃজলার মত একই রকম ড্রেস পরে তার ভক্তদের কটাক্ষে শিকার হতে হয়েছিল মিঠাই ধারাবাহিকের মুখ্য অভিনেত্রীকে।

এবার একই রকম পোজ দিয়ে ফটো তুলে আরো একবার নতুন করে অনুগামীদের তীব্র আক্রমণের সামনে পড়তে হলো অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডুকে। প্রসঙ্গত কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হওয়া অভিনেত্রী সৃজলা গুহর একটি ফটোতে গাছের আড়াল থেকে উঁকি দিতে দেখা যাচ্ছিল তাকে।

এবার মিঠাই অভিনেত্রী সেই পোজ নকল করে একই রকম ফটো পোস্ট করেছেন এমন দাবি তুলতে দেখা গেল মন ফাগুন ধারাবাহিকের অনুগামীদের। তবে গোটা বিষয়টি নিয়ে মুখ খোলেননি দুই নায়িকার কেউই। পাশাপাশি অনুগামীদের একটি বড় অংশ কেবল চাইছেন প্রিয় অভিনেত্রীদের বিভিন্ন মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় উপভোগ করতে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh