Sports

ইডেনে হাজির বলিউড বাদশা! কেকেআর এর দারুণ জয়ের পর বিরাট কোহলিকে ‘ঝুমে জো পাঠান’ স্টেপ শেখালেন শাহরুখ খান! উদ্বেল ইডেনের দর্শক

এ বছর আইপিএলের শুরুটা মোটেও ভালো হয়নি কলকাতা নাইট রাইডার্স এর পক্ষে। তবে দ্বিতীয় ম্যাচে চেনা ছন্দে ফিরতে দেখা গিয়েছে কলকাতা নাইট রাইডার্স এর লড়াকু ক্রিকেটারদের। ফলস্বরূপ গতকাল বিরাট কোহলির রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুকে বিরাট রানের ব্যবধানে হারাতে সক্ষম হয়েছে নাইটরা। পাশাপাশি গতকাল ইডেনের দর্শক আসনে উপস্থিত থাকতে দেখা গিয়েছে কেকেআর মালিক তথা বলিউড বাদশা শাহরুখ খানকে।

তার সঙ্গে উপস্থিত ছিলেন অভিনেত্রী জুহি চাওলা থেকে শুরু করে কন্যা সুহানা খান। তবে দর্শক আসন থেকে ক্রমাগত কেকেআরকে উৎসাহ যোগান দেওয়ার পাশাপাশি বিরাট জয়লাভের পর মাঠে নেমে পড়তে দেখা যায় শাহরুখ খানকে। এদিন সোশ্যাল মিডিয়ায় এক তুমুল ভাইরাল হওয়া ভিডিওয় শাহরুখ খানকে দেখা গিয়েছে এগিয়ে এসে বিপরীত দলের ক্যাপ্টেন বিরাট কোহলিকে জড়িয়ে ধরতে।

পাশাপাশি বলিউড বাদশার সাম্প্রতিক সিনেমা পাঠানের ‘ঝুমে জো পাঠান’ গানে এদিন তাল মেলাতে দেখা গিয়েছে শাহরুখ খান এবং বিরাট কোহলি দুজনকেই। পাশাপাশি বিরাট কোহলিকে এই গানের বিখ্যাত স্টেপ শেখাতে দেখা গিয়েছে বলিউড বাদশাকে। বলাই বাহুল্য এদিন ইডেনের দর্শকরা, গোটা বিষয়টি দেখে উদ্বেল হয়ে পড়েছিলেন। পাশাপাশি এদিন কেকেআরের জয় লাভের পর গোটা মাঠে পরিক্রমা করতে দেখা গিয়েছে কেকেআর মালিক শাহরুখ খানকে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh