বাংলা সিরিয়াল

‘এতো মেকআপ ছাড়া শাঁকচুন্নি’! চোখের তলায় কালি, উধাও মুখের জেল্লা, ঈশান মারা যেতেই গৌরীর বিধবা বেশ দেখে হাসির রোল সোশ্যাল মিডিয়ায়, এবার মারা যেতে পারে গৌরীও

এই মুহূর্তে জি বাংলার একটি অন্যতম গুরুত্বপূর্ণ জনপ্রিয় ধারাবাহিক হলো গৌরী এলো। প্রথম থেকেই এই ধারাবাহিকের গল্প নেট দুনিয়ার বাসিন্দাদের আলোচনার বিষয়বস্তু হয়ে উঠতে সক্ষম হয়েছিল। তবে এই ধারাবাহিকের নির্মাতারা জানিয়েছিলেন অন্ধবিশ্বাসকে ত্যাগ করে বিজ্ঞান এবং ভক্তির মিশেলে এই ধারাবাহিকের পটভূমিকা তৈরি করতে চলেছেন তারা।

তবে ইতিমধ্যেই ধারাবাহিকের গল্প অতি নাটকীয় এবং অবাস্তব হওয়ার জন্য একাধিকবার সমালোচনার সম্মুখীন হয়েছে নেট দুনিয়ার বাসিন্দাদের কাছে। এবার আরো একবার এই ধারাবাহিকের নায়িকার নতুন লুক সমালোচনার সম্মুখীন হল টেলিভিশনের দর্শকদের কাছে। প্রসঙ্গত ধারাবাহিকের গল্প অনুযায়ী দর্শকরা জানতে পেরেছিলেন এই ধারাবাহিকের মুখ্য দুই চরিত্র গৌরী এবং ঈশান আসলে পার্বতী এবং মহাদেবের অংশ।

তবে বারবার মৃত্যুর মুখ থেকে ঈশান ফিরে আসতে সক্ষম হলেও ধারাবাহিকের গল্প অনুযায়ী এবার দেখা গিয়েছে মৃত্যু হয়েছে ঈশানের। এবং তারপরেই সাদা কাপড় পড়ে বিধবা বেশ ধারণ করতে দেখা গিয়েছে গৌরীকে। তবে এবার মেকআপ ছাড়া গৌরীকে দেখে হাসির রোল উঠলো সোশ্যাল মিডিয়ায়। অনেকেই জানিয়েছেন ধারাবাহিকের নায়িকাকে মেকআপ ছাড়া সাদা কাপড় পরে মোটেও ভালো লাগছে না দেখতে। সব মিলিয়ে নতুন করে সমালোচনার সম্মুখীন হয়েছে জি বাংলার এই জনপ্রিয় ধারাবাহিকটি।

Back to top button

Ad Blocker Detected!

Refresh