বলিউড

বরের সঙ্গে মধুচন্দ্রিমা গিয়েই কঠিন সত্যের মুখোমুখি হয়েছিলেন রম্ভা! ফিরে এসে ডিভোর্সের সিদ্ধান্ত নিয়েছিলেন বলি সুন্দরী! তারপর কোথায় হারিয়ে গেলেন অভিনেত্রী রম্ভা

বলিউড(Bollywood) অভিনেত্রী হলেও কন্নড় ,মালেআলম, তামিল ,তেলেগু ,বাংলা ,ভোজপুরি এমনকি ইংরেজি ভাষার ছবিতে একসময় চুটিয়ে অভিনয় করেছেন সুন্দরী রম্ভা(Rambha)। একই সঙ্গে ছোট ছোট পর্দাতেও একাধিক কাজ করেছেন তিনি। ৯০ এর দশকের অন্যতম সফল অভিনেত্রীদের মধ্যে তিনি ছিলেন অন্যতম। তবে হঠাৎ করি অভিনয় ছেড়ে রম্ভা হারিয়ে যান কোথাও? জানেন কি অভিনেত্রীর বর্তমান অবস্থা কেমন? কোথায় থাকেন তিনি?

তিন দশক বলিউডের চুটিয়ে কাজ করার পর ২০১০ সালে অভিনয় জীবনকে চিরতরে বিদায় জানিয়ে ইন্দ্রকুমার পাটমন্থনকে বিয়ে করেন তিনি। কিন্তু তার এই বিয়ের সুখের হয়নি মোটেও। মধুচন্দ্রিমা গিয়ে জানতে পারেন তার স্বামীর আগে থেকেই বিয়ে রয়েছে। এমনকি সেই স্ত্রীও রয়েছেন। যাকে ডিভোর্স দেননি। উল্টে লুকিয়ে বিয়ে করেছেন রম্ভাকে।

এই পুরো সত্যিটা জানার পর স্বামীর ওপর মারাত্মক রেগে গিয়েছিলেন অভিনেত্রী। সঙ্গে সঙ্গে স্বামীকে ছেড়ে দেশে ফিরে আসেন তিনি। রম্ভা শর্ত দিয়েছিলেন যতদিন না তার স্বামী প্রথম স্ত্রীকে ডিভোর্স দেবেন ততদিন পর্যন্ত তিনি ফিরবেন না। এরপর তড়িঘড়ি প্রথম স্ত্রীকে ডিভোর্স দিয়ে দেন ইন্দ্র কুমার। তারপর তিনি রম্ভাকে ফিরিয়ে আনেন তার বাড়িতে। শোনা যায় রম্ভা নাকি তার স্বামীকে ডিভোর্স দেওয়ার সিদ্ধান্ত পর্যন্ত নিয়ে নিয়েছিলেন।

তারপরে অবশ্য সুখের সংসার হয়েছে ইন্দ্র এবং রম্ভার। ৪৬ বছর বয়সী এই অভিনেত্রী দুই কন্যা এবং এক পুত্র সন্তানকে নিয়ে দিব্যি রয়েছেন এখন।। বিয়ের পর অভিনয়ে জীবন থেকে অনেক দূরে চলে গিয়েছেন। মাঝেমধ্যে অবশ্য বিভিন্ন রিয়্যালিটি শোতে অতিথি কিংবা বিচারকের আসনে দেখা গিয়েছে তাকে।

বলিউডের এই সুন্দরী সম্প্রতি পা রেখেছেন ৪৬ বছর বয়সে। কিন্তু রুপ-সৌন্দর্যের দিক থেকে এখনো তিনি তিরিশ বছর আগে রম্ভাতেই আটকে রয়েছেন। ইনস্টাগ্রামে রয়েছে তার প্রচুর ফ্যান ফলোয়ার্স। সামাজিক মাধ্যমেই এখনো ভক্তদের সঙ্গে যোগাযোগ রাখেন তিনি।

Back to top button

Ad Blocker Detected!

Refresh