বাংলা সিরিয়াল

‘তিনজনের গল্পে স্রোতকে বাদ আর ইন্দ্রাশীষের মত স্ট্রং অভিনেতাকে সাইড করার ফল পেল বালিঝড়’-বালি ঝড় শেষ হওয়ায় ক্ষোভ উগরে দিচ্ছেন দর্শক!

বেশ কিছুদিন আগে থেকেই প্রোমো টেলিকাস্ট হয়েছিল রামপ্রসাদের, কিন্তু এই ধারাবাহিকের টাইমিং স্লট কিছুই ঘোষণা করে নি। এই ধারাবাহিকে মুখ্য চরিত্রে দেখা গিয়েছিলো সব্যসাচী চৌধুরী ও সুস্মেলি আচার্য,বিশেষ ভূমিকায় দেখা যেতো পায়েল দে কে। কালি ভক্ত রামপ্রসাদ বিয়ের পরেও যে মায়ের কৃপা পেয়েছিলেন তাই নিয়ে এই গল্প, এই গল্প আসলে বলবে সংসারে থেকেও মায়ের কৃপা কীভাবে পাওয়া যায়। কিন্তু প্রোমো দেওয়ার পরেও এই ধারাবাহিকের টাইমিং স্লট নিয়ে কিছুই বলা হয় নি , অনেকেই ভেবেছিলেন অনুজ মারা গেছে তাই গুড্ডি শেষ হয়ে সেই জায়গায় আসবে রামপ্রসাদ। কিন্তু সম্প্রতি শোনা যাচ্ছে সন্ধ্যে ছয়টায় রামপ্রসাদ আসবে।

সন্ধ্যা ছয়টায় নতুন ধারাবাহিক বালি ঝড় টেলিকাস্ট হয়। এই ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করছেন কৌশিক ও তৃণা। এছাড়া জনপ্রিয় অভিনেতা ইন্দ্রাশিষ রায় ও রয়েছেন। এই ধারাবাহিকটি শুরুর পর থেকেই টিআরপিতে সেভাবে উন্নতি করতে পারে নি আর এখন রামপ্রসাদের টাইমিং স্লট দেওয়ার পরেও বালি ঝড়ের নতুন কোন টাইমিং স্লট দেওয়া হয় নি তাই অনেকেই মনে করছেন এই ধারাবাহিকটি শেষ হয়ে যাবে। তবে অনেকেই এই ধারাবাহিক শেষ হওয়ার পিছনে জুটিকেই দায়ী করছেন। প্রচুর মানুষের বক্তব্য যে, ইন্দ্রাশীষ রায়ের মতো জনপ্রিয় অভিনেতাকে পার্শ্ব চরিত্র করে রাখার জন্য এই ধারাবাহিকের টিআরপি পড়ছে,কেউ আবার বলছেন তৃণা কৌশিকের জুটি রিপিট করার জন্য দর্শক আর সেরকম আগ্রহ পাচ্ছে না।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন, “এবং শান্তি! হোক শেষ বালিঝড়!
খুব শখ না ইন্দ্রাশীষকে সাইড করে কৌশিক তৃণাকে লীড করার। নে এবার বোঝ ঠ্যালা”

আরেকজন আবার লিখেছেন,“এই জন্যই কি রামপ্রসাদ এর স্লট দেওয়ার পর বালিঝড় এর নতুন সময়ে দেয়নি
তিনজনের গল্পে তিনজনকে সমান গুরুত্ব না দিলে এমনি হয়! মহার্ঘ্য ঝোরার মিল চাওয়া মানে স্রোতকে প্রায় বাদই দিয়ে দেওয়া নয়?
বালিঝড়কে Prime slot এ দেয়নি বলেই কি ইচ্ছা করে Cast Control করে গল্পটাকে শেষের দিকে নিয়ে গেল লেখিকা ????
কিন্তু এই 10 দিনেই বা কি করে সব ঠিক হয়ে যাবে গল্পে ????
এখনও সমুদ্র সেনের পর্দা ফাঁস, মহার্ঘ্যর সাথে মিল, স্রোতের পরিনতি কত কি বাকি আছে”

Back to top button

Ad Blocker Detected!

Refresh