ভাইরাল

একতারা হাতে নিয়ে প্রথম লাইভ শো তে ‘মনটা রে’ গান গেয়ে হাজার হাজার দর্শককে নিজের গানে মুগ্ধ করল সারেগামাপা খ্যাত অনন্যা চক্রবর্তী, ভাইরাল হলো ভিডিও

সারেগামাপা খ্যাত অনন্যা চক্রবর্তী কে এখন শুধুমাত্র বাংলার মানুষ নয় বাংলার বাইরে ও অনেক মানুষ তাকে চেনে। সারেগামাপায় সেরার শিরোপা অর্জন করতে না পারলেও সকলের মনে তার গানের জাদু দিয়ে বিশেষ ছাপ রেখে গিয়েছে অনন্যা। এর পরে আবার জাতীয় মঞ্চ হিন্দি এন্টারটেইনমেন্ট সারেগামাপায় প্রতিযোগী হিসেবে অংশগ্রহণ করেছিল। সেখানেও বলিউডের বড় বড় তারকা গায়কদের নিজের গানে মুগ্ধ করেছে অনন্যা, পেয়েছে অসংখ্য প্রশংসা এবং ভালোবাসা। বর্তমানে বিভিন্ন স্টেজ শো করতে ব্যস্ত অনন্যা। তার গান শুনতে দূর দূর থেকে ছুটে আসা মানুষজন। সম্প্রতি অনন্যার গানের একটি লাইভ প্রোগ্রাম এর ভিডিও ভাইরাল হয়েছে।

সারেগামাপার অডিশনের দিন যেই গানটি গেয়ে দর্শকদের মন জয় করে নিয়েছিল অনন্যা সেই গানটি ফের স্টেজে গান গাইতে শোনা গেল তাকে। বাউল এবং হিন্দি গানের সংমিশ্রণে তার কন্ঠে গানটি যেন বারবার দর্শককে মুগ্ধ করেছে। ‘দিশা হারা কেমন বোকা মনটা রে’ গানটি যেন তার কণ্ঠের জন্যই তৈরি হয়েছে। তার সঙ্গে তাঁর সেই অসাধারণ লুক, একেবারে নজরকাড়া পারফরম্যান্স অনন্যার। প্রিন্টেট হল্টার ড্রেস, গলায় অক্সিডাইজ জুয়েলারি, হাতে একতারা।

‘purnima studio’ ফেসবুকের পেজ থেকেই অনন্যার লাইভ প্রোগ্রাম এর এই ভিডিওটি ভাইরাল হয়েছে। ‘Agamani Studio LIVE’নামক ইউটিউব চ্যানেল থেকে আবার এই ভিডিওটি আপলোড করা হয়েছে। ইতিমধ্যে অনন্যার এই ভিডিওটি ৫০ হাজার মানুষ দেখে নিয়েছেন। আর তার সাথে সাথে অসংখ্য মানুষ অনন্যার গানের মুগ্ধ হয়ে প্রশংসা করেছে। অনন্যা কে অসংখ্য মানুষ ভালবাসা জানিয়েছে কমেন্ট বক্স এর নানান ধরনের কমেন্টের মাধ্যমে।

Back to top button