বাংলা সিরিয়াল

রুক্মিণী কে ভুলে মাঝগঙ্গায় পিলুর সঙ্গে উদ্দাম রোমান্স করতে দেখা গেলো দেব কে, ভাইরাল হলো ভিডিও

সম্প্রতি গিয়েছে বাংলার নববর্ষ উৎসব।আর পয়লা বৈশাখ উপলক্ষে বিভিন্ন টিভি চ্যানেলে চলেছে নানানরকম বিনোদন মূলক অনুষ্ঠান। জি বাংলাও প্রতি বছরের মতন এই বছরও আয়োজন করেছিল তাদের বর্ষবরণ অনুষ্ঠান। জি বাংলার বর্ষবরণ অনুষ্ঠানে উপস্থিত হয়েছিল একঝাঁক তারকা। আর অনুষ্ঠানের সঞ্চালকের ভূমিকায় ছিল দেব ও পরান বন্দোপাধ্যায়। আর দেব উপস্থিত থাকায় সকলের নজরই তার উপর ছিল। সকল অভিনেত্রীরাই দেবের সঙ্গে নাচ করেছেন।

এবারে অভিনেত্রী মেঘা দাঁ নিজের সোশ্যাল মিডিয়া একাউন্ট থেকে একটি ভিডিও শেয়ার করেছেন। মেঘার শেয়ার করা ভিডিওতে দেখা যাচ্ছে যে দেব মেঘা কে শিখিয়ে দিচ্ছে কি করে শুটিং করতে হয়। মাঝে বসে রয়েছেন বর্ষীয়ান অভিনেতা পরান বন্দোপাধ্যায়। তার পরনে ছিল সাদা ধুতি ও হালকা নীল কাজ করা পাঞ্জাবি। আর দেবের পরনে ছিল লাল সাদা ধুতি পাঞ্জাবি। মেঘা অর্থাৎ পিলু ধারাবাহিকের সাজেই দেখা গেছে। তার পরনে রয়েছে গোলাপি রঙের শাড়ি। আর ব্যাকগ্রাউন্ডে বাজছে ‘কি করে তোকে বলব’ গানটি। দেবের সঙ্গে স্টেপ মিলিয়ে নাচতে দেখা গিয়েছে মেঘাকে। এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে অনুষ্ঠানের দিনক্ষণ সমস্ত কিছু জানিয়েছেন অভিনেত্রী।

অনুষ্ঠানটির শুটিং হয়েছিল গঙ্গার বুকে একটি ক্রুজে। অনুষ্ঠানে উপস্থিত ছিল সোমলতা, ইমন সহ জনপ্রিয় গানের ব্যান্ড চন্দ্রবিন্দু এবং ভূমির সদস্যরা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অভিনেত্রী ইন্দ্রানী হালদার।

 

View this post on Instagram

 

A post shared by M e G h A D a W (@megha_daw_official)

Back to top button