বাংলা সিরিয়াল

মিঠাই কে হারাতে স্টার জলসায় ‘রঙ্গবতী’ ধারাবাহিক নিয়ে ফিরছেন অভিনেত্রী সোনামণি সাহা! সোনামণির নতুন ধারাবাহিকের খবরে জমজমাট সোশ্যাল মিডিয়া

কদিন আগেই শেষ হয়েছে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক মোহর। দীর্ঘ বেশ কয়েকবছর এই ধারাবাহিক স্টার জলসার পর্দায় সম্প্রচারিত হয়ে এসেছে। সকলেরই অত্যন্ত পছন্দের একটি ধারাবাহিক ছিল মোহর। বর্ষীয়ান অভিনেতা অভিষেক চ্যাটার্জীর মৃত্যুর পরই এই ধারাবাহিক বন্ধ করে দেওয়া হয়। এই ধারাবাহিকের কেন্দ্রীয় চরিত্র মোহরের ভূমিকায় অভিনয় করেছিলেন অভিনেত্রী সোনামনি সাহা। ধারাবাহিক বন্ধ হয়ে যাবার পর এই অভিনেত্রীর অসংখ্য ভক্তের মন খারাপ হয়ে গিয়েছিল কিন্তু আবার শীঘ্রই সোনামণি ভক্তদের মন খুশি করতে টেলিভিশনের পর্দায় ফিরছেন অভিনেত্রী।

ফের স্টার জলসার হাত ধরেই নতুন ধারাবাহিক নিয়ে ফিরতে চলেছেন অভিনেত্রী। সম্প্রতি ‘রঙ্গবতী’ নামের একটি ধারাবাহিকের প্রমো ভিডিও নাকি ভাইরাল হয়েছে। সেই ধারাবাহিকের হাত ধরে সোনামণি আবারো স্টার জলসার পর্দায় ফিরতে চলেছেন। তবে কথাটি এখনো পুরোপুরি সঠিকভাবে জানা যায়নি। শুধুমাত্র দর্শকদের মুখে মুখে ফিরছে এই খবর। রঙ্গবতী ধারাবাহিকে হাত ধরে আবার পর্দায় ফিরছেন অভিনেত্রী। তবে এই খবর এই সোনামণি ভক্তদের মন একেবারে খুশি হয়ে গিয়েছে।

প্রথম দেবী চৌধুরানী ধারাবাহিকের হাত ধরে টেলিভিশন জগতে প্রবেশ করেন সোনামণি। সেখান থেকেই বিপুল জনপ্রিয়তা পেয়ে আবার স্টার জলসার মোহর ধারাবাহিকে অভিনয় করেন। সেখানেও তার অভিনয় দর্শকের মন ছুঁয়ে যায়। তার অসাধারণ অভিনয়ের জন্যই ফের কাজের সুযোগ পেলেন স্টার জলসার পর্দাতেই। মাঝে তার মোহর ধারাবাহিকের সহ-অভিনেতা শঙ্খ অর্থাৎ প্রতীক সেনের সঙ্গে সম্পর্কে জড়ানো নিয়ে নানান গুজব রটেছিল। কিন্তু সেই সমস্ত কিছুই মিথ্যে প্রমাণ করে দিয়েছে সোনামণি এবং প্রতীক দুজনই। আসলে সোনামণি তার স্বামী কোরিওগ্রাফার সুব্রত রায়ের সঙ্গে একসাথে থাকেন না। দুজনেরই ডিভোর্স হয়ে গিয়েছে তাই বর্তমানে একাই থাকেন সোনামণি।

Back to top button