ভাইরাল

‘ছেলেটার কিন্তু দম আছে’! পাটায়ার বিচে বিদেশিদের চোখের সামনে নাইটি পরে স্যান্ডি সাহাকে দৌড়াতে দেখে হতবাক নেটিজেনরা, দেখুন তুমুল ভাইরাল ভিডিও

বাংলার অন্যতম জনপ্রিয় ইউটিউবার তিনি। পাশাপাশি নানান রকম আজব কান্ড কারখানার জন্য নিয়মিত সোশ্যাল মিডিয়ায় আলোচনার কেন্দ্রবিন্দুতে থাকতে দেখা যায় তাকে। তবে এবার নতুন করে নেট দুনিয়ার বাসিন্দাদের চমকে দিলেন জনপ্রিয় ইউটিউবার স্যান্ডি সাহা। প্রসঙ্গত এর আগে একাধিক ভিডিও বিভিন্ন জায়গায় নাইটি পরে উপস্থিত হয়েছেন তিনি। এয়ারপোর্ট থেকে শুরু করে রাস্তাঘাটে মাঝেমধ্যেই নাইটি পরে বেরিয়ে পড়তে দেখা যায় তাকে।

তবে এবার দেশের মধ্যে নয় বরং সোজা থাইল্যান্ডে নাইটি পরে হাজির হলেন স্যান্ডি সাহা এবং ইতিমধ্যেই সেখান থেকে একাধিক ভিডিও অনুগামীদের সঙ্গে ভাগ করে নিতে দেখা গিয়েছে তাকে। প্রসঙ্গত এর আগে থাইল্যান্ডের রাস্তায় নাইটি পরে রীতিমত শুয়ে পড়তে দেখা গিয়েছিল তাকে।

এবার নাইটি পরে পাটায়ার সমুদ্র সৈকতে দৌড়ে বেড়াতে দেখা গেল এই বাঙালি ইউটিউবারকে। অনুগামীদের সঙ্গে তিনি এদিন যে ভিডিও ভাগ করে নিয়েছেন সেখানে দেখা দিয়েছে সমুদ্র সৈকতে উপস্থিত অন্যান্য বিদেশীরা হতবাক হয়ে তাকিয়ে আছেন স্যান্ডি সাহার দিকে। তবে তিনি অবশ্য এই সমস্ত নজরে বিশেষ পাত্তা দেন না। বরং নিজের ভিডিওর জন্য নাইটি পরে সমুদ্র সৈকতে চলতে ফিরতে দেখা গিয়েছে তাকে।

Back to top button