ভাইরাল

স্লিভলেস পোশাকে খোলা মাঠে উদ্দাম নাচ! অভিনেত্রী ঋত্বিকা সেনের ‘রা রা রেড্ডি’ নাচ দেখে মুগ্ধ নেটদুনিয়া

এক সময় টলিউডের বড় পর্দায় পরপর সিনেমার মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা গিয়েছিল তাকে। তারপর বড় পর্দা থেকে কিছুদিনের জন্য উধাও হয়ে যেতে দেখা গিয়েছিল অভিনেত্রী ঋত্বিকা সেনকে। তবে আবারো ধীরে ধীরে টলিউড এ ফিরে আসতে দেখা যাচ্ছে তাকে। পাশাপাশি সোশ্যাল মিডিয়াতে দারুন জনপ্রিয় অভিনেত্রী তার অনুগামীদের কাছে। পাশাপাশি অনুগামীদের নিয়মিত বিনোদন দিয়ে থাকেন অভিনেত্রী। যে কারণে মাঝে মধ্যেই ফটো এবং নাচের ভিডিও পোস্ট করতে দেখা যায় তাকে।

এবার তেমনই একটি নাচের ভিডিওর মাধ্যমে সকলকে রীতিমতো অবাক করে দিলেন অভিনেত্রী। প্রসঙ্গত অভিনেত্রীর নাচের দক্ষতার কথা অনুগামীরা সকলেই জানেন। তবে এবার খোলা মাঠে স্লিভলেস পোশাকে অভিনেত্রীর উদ্দাম নাচ দেখে হতবাক হয়ে যেতে হল সোশ্যাল মিডিয়ার বাসিন্দাদের। প্রসঙ্গত, এদিনের ভিডিওয় অভিনেত্রীকে জনপ্রিয় ট্রেন্ডিং গান ‘রা রা রেড্ডি’তে নাচতে দেখতে পেয়েছেন অনুগামীরা। তবে শুধুমাত্র নাচ নয়।

ইতিমধ্যেই আরো একটি বড়পর্দার সিনেমায় অভিনয় করে ফেলেছেন অভিনেত্রী। যা থেকে অভিনেত্রীর নাচ এবং অভিনয়ের দক্ষতার কথা প্রমাণ হয়ে গিয়েছে আবারও। তবে ‘প্রথমবারের প্রথম দেখা’ নামের সিনেমাটি বক্স অফিসে আকাঙ্ক্ষিত সাফল্য না পেলেও সেখানে অভিনেত্রীর অভিনয় দারুন প্রশংসিত হয়েছে। অনেকেই জানিয়েছেন অভিনেত্রীর আগামী কাজগুলি দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন তারা।

 

View this post on Instagram

 

A post shared by Rittika Sen (@rittika_sen)

Back to top button