বাংলা সিরিয়াল

তোমার সততা এবং অনেস্টির জোরে তুমি একদিন সাইন করবেই! অন্বেষা হাজরাকে প্রশংসা বাক্যে ভরিয়ে দিলেন অভিনেত্রী অনিন্দিতা রায় চৌধুরী! পাল্টা কৃতজ্ঞতা জানালেন উর্মি খ্যাত অন্বেষা

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘এই পথ যদি না শেষ হয়’ এই ধারাবাহিকে উর্মি চরিত্রে অভিনয় করে সকলের মন জয় করে নিয়েছেন অন্বেষা হাজরা। কমেডি চরিত্রে তিনি যেমন সুন্দরভাবে অভিনয় করেন ঠিক তেমনি চরিত্রের ভেতরের ট্র্যাজেডিকে তিনি যেভাবে ফুটিয়ে তোলেন, তা এক কথায় বলতে গেলে অনবদ্য। জি বাংলা নতুন যে ট্রাক এসেছে সেই ট্র্যাকে যখন দেখা যায় যে অজ্ঞান হওয়া সাত্যকিকে নিজের পিঠের উপর তুলে নিয়ে কষ্ট করে যাচ্ছে উর্মি, তখন শারীরিক এবং মানসিক দুই দিক দিয়েই উর্মি প্রায় শেষ।

সেই এপিসোডে উর্মির আর্তনাদ চিৎকার দর্শকদের অন্তস্থলে পৌঁছে গেছে। এখানেই শেষ নয়, সাত্যকিকে হাসপাতালে ভর্তি করবার পর সাত্যকিকে মৃত ভেবে এবং সাত্যকি কোমায় চলে গেছে জেনে যেভাবে হাসি কান্নায় ভেঙে পড়ে উর্মি তা দেখে মনেই হয় না যে তিনি অভিনয় করছেন মনে হচ্ছে যেন বাস্তবেই তার সাথে এমনটা ঘটেছে এতটাই সুন্দরভাবে তিনি চরিত্রকে ফুটিয়ে তুলেছেন।

বর্তমানে সেই এপিসোড এবং অভিনয় নিয়ে অভিনেত্রীর প্রশংসা করেছেন অনেক গুণী মানুষ। সম্প্রতি সেই তালিকায় নাম যোগ হলো অনিন্দিতা রায়চৌধুরীর। রূপালি পর্দার জনপ্রিয় এই মুখ পটল কুমার গানওয়ালা, দেশের মাটি , থেকে শুরু করে বর্তমানে ধুলোকণা ধারাবাহিকে চড়ুইয়ের মায়ের চরিত্রে অভিনয় করছেন।

তিনি সম্প্রতি অন্বেষার অভিনয় দক্ষতার প্রশংসা করে লেখেন, “ Annwesha Hazra শুরুর থেকে দেখছি তোকে, অনেক গুলো journey দেখলাম, তোর success দেখেছি, আর অনেকের যা অজানা সেই struggle ও দেখেছি, অজানা কারণ তুই তোর কাজ টা কেই priority দিয়েছিস বরাবর, আরও আরও ভালো করতে চেয়েছিস, নিজেকে ক্রমশঃ উন্নত করেছিস, আর কিছু কে পাত্তা দিসনি, so so proud of you!!কি ভালো কাজ করছিস!!
আরও অনেক পথ এগিয়ে চল!!”

এর উত্তরে অভিনেত্রী অন্বেষা হাজরা লিখেছেন, “I love you Di. roj hoy toh kotha hoy na ,kintu amio tomaye khub pochondo kori ebong respect kori.ishwar er kache parthona kori jate amio tomar moton bhalo bhalo kaj korte pari”
– এই লেখার প্রতিউত্তরে অনিন্দিতা আবার লিখেছে, “ Annwesha Hazra you will shine like anything bachha because of your honesty and hard work”

Back to top button