ভাইরাল

‘জামাটা না পরলেও হতো’! ছোট্ট পোশাক পরে জন্মদিন পালন করতে গিয়ে তীব্র কটাক্ষের সম্মুখীন ‘কৃষ্ণকলি’ তিয়াশা রায়, আক্রমণের শিকার অভিনেত্রী

ছোট পর্দার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী বললেই উঠে আসে তিয়াশা রায়ের নাম। জি বাংলার কৃষ্ণকলি ধারাবাহিকের মাধ্যমে দর্শকদের ঘরে ঘরে পৌঁছে যেতে সক্ষম হয়েছেন অভিনেত্রী। পাশাপাশি সোশ্যাল মিডিয়াতে দারুন জনপ্রিয়তা লাভ করেছেন তিনি। যে কারণে তার ফটো এবং ভিডিও দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে থাকেন অনুগামীরা। তবে এবার নিজের জন্মদিনের ফটো পোস্ট করে তুমুল সমালোচনার সম্মুখীন হতে হলে ছোট পর্দার এই জনপ্রিয় অভিনেত্রীকে।

প্রসঙ্গত নিজের কাছের মানুষদের নিয়ে জন্মদিনের ছবি ভাগ করে নিয়েছিলেন টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রী। যেখানে তার পরনে ছিল হাঁটুর উপরে উঠে থাকা একটি পোশাক। বলাই বাহুল্য তার এই পোশাকটিকে মোটেও ভালো ভাবে নেননি নেট দুনিয়ার বাসিন্দাদের একটি বড় অংশ। ফলস্বরূপ তীব্র কটাক্ষের সম্মুখীন হতে হয় অভিনেত্রীকে। অনেকেই তার পোশাক নিয়ে সমালোচনা করেন কমেন্ট বক্সে।

তবে অভিনেত্রী কিন্তু ভালোবাসা পেয়েছেন তার অনুগামীদের কাছ থেকে। যারা কমেন্টের মাধ্যমে জন্মদিনের শুভেচ্ছা পাঠিয়েছেন প্রিয় অভিনেত্রীর উদ্দেশ্যে। অভিনেত্রীও ক্যাপশন এর মাধ্যমে জানিয়েছেন সকলের কাছ থেকে জন্মদিন উপলক্ষে তিনি যা ভালোবাসা পেয়েছেন তাতে তিনি মুগ্ধ হয়ে গিয়েছেন। তবে সমালোচনা কিন্তু অভিনেত্রীর পিছু ছাড়ছে না।

 

View this post on Instagram

 

A post shared by Tiyasha Lepcha (@tiyasharoyofficial)

Back to top button

Ad Blocker Detected!

Refresh