Uncategorized

‘কেকে কে খুব মিস করছি, ওর গান নিয়েই বাকি জীবন চলতে চাই’! প্রয়াত বলিউড গায়কের জন্মদিনে মুখ খুললেন গায়ক রূপঙ্কর বাগচী

কলকাতায় অনুষ্ঠান করতে এসে অকাল মৃত্যু হয়েছিল জনপ্রিয় বলিউড গায়ক কেকের। ঠিক একই সময়ে তার জনপ্রিয়তা নিয়ে প্রশ্ন তুলে নেট দুনিয়ার বাসিন্দাদের ক্ষোভের শিকার হয়েছিলেন জনপ্রিয় বাঙালি গায়ক রূপঙ্কর বাগচী। বলিউড গায়ককে নিয়ে কলকাতার মানুষ যেরকম হৈচৈ করছে সেরকম বাঙালি গায়ককে নিয়ে কলকাতার বাসিন্দারা উৎসাহ দেখান না, এমন অভিযোগ তুলতে দেখা গিয়েছিল রূপঙ্কর বাগচীকে।

এরপর তুমুল সমালোচনার সম্মুখীন হতে হয়েছিল তাকে। এমনকি ক্রমাগত প্রাণনাশের হুমকি পেতে পেতে একসময় পুলিশের সুরক্ষা নিতে হয়েছিল তাকে। এবার প্রয়াত গায়ক কৃষ্ণকুমারের জন্মদিন উপলক্ষে মুখ খুলতে দেখা গেল রূপঙ্কর বাগচীকে। এদিন গায়ক জানিয়েছেন কেকে বেঁচে থাকলে তার থেকে আরো নতুন গান প্রত্যাশা করতেন তিনি। পাশাপাশি তার পরিবারের উদ্দেশ্যেও শুভকামনা জানাতে দেখা গিয়েছে তাকে।

এদিন রূপঙ্কর জানিয়েছেন তিনি যে ক্ষোভ প্রকাশ করেছিলেন তা কেকের উদ্দেশ্য ছিল না। তবে তার কথা মানুষ বুঝতে পারেননি এমন দাবি করতে দেখা গিয়েছে গায়ককে। তবে গানে গানে কেকে কে শ্রদ্ধা জানানোর কথা জানিয়েছেন রুপঙ্কর বাগচী এবং যে সমস্ত গান কেকে পেছনে ফেলে দিয়েছেন সেই সমস্ত গান নিয়ে পথ চলার কথা শোনা গিয়েছে তার মুখে।

Back to top button