বাংলা সিরিয়াল

তিয়াসার কৌশিকী, শ্যামৌপ্তির বৈষ্ণবী ও খেয়ালির চণ্ডিকা রূপ প্রকাশ্যে এলো মহালয়ার প্রোমোতে! কৃষ্ণকলির শ্যামা কে জলসার মহালয়ায় দেখার পর গোধূলি আলাপের নোলককেও খুঁজছেন জলসা প্রেমীরা

কিছুদিন আগেই স্টার জলসার মহালয়ার প্রোমো আউট হয়েছে। যেখানে দেখা যাচ্ছে গত কয়েকবারের মতো টলিউডের কোন বিখ্যাত নায়িকা নয় বরং জলসা তার নিজের ঘরের মেয়েদের নিয়েছে মহালয়ার বিভিন্ন রূপে। আগামী ২৫ শে সেপ্টেম্বর ২০২২ এ মহালয়ার সকালের এই অনুষ্ঠানকে নাম দেওয়া হয়েছে “যা চন্ডী”। এইখানে দেখা যাচ্ছে যে সাঁঝের বাতি ধারাবাহিকের চারু ও সাহেবের চিঠি ধারাবাহিকের চিঠি অর্থাৎ দেবচন্দ্রিমা সিংহ রায় হয়েছেন পার্বতী অনদিকে মোহর এক্কাদোকা খ্যাত সোনামণি দুর্গতিনাশিনী দুর্গার রূপে সেজে উঠেছেন।

গাঁটছড়া ধারাবাহিকের খড়ি খ্যাত শোলাঙ্কি হয়েছেন দুর্গাছায়া (দুর্গার ছায়া অবলম্বনে নির্মিত চরিত্র, যেমন স্টার জলসার দুর্গার শক্তি অবলম্বনে নির্মিত চরিত্র ছিল সন্দীপ্তা সেই রকম) আর অনুরাগের ছোঁয়া ধারাবাহিকের দীপা হয়েছেন দেবী চামুন্ডা। স্বাভাবিকভাবে স্টার জলসার এই কাস্টিং দর্শকদের ভীষণ পছন্দ হয়েছিল। তবে তারা অভিযোগ করেছিলেন যে তাদের পছন্দের আরো কয়েকটা মুখ এখানে মিসিং আছে। তাদের দেখতে পেলে আরো ভালো লাগতো। সেই অভিযোগ ও পূরণ করে দিয়েছে স্টার জলসা।

সম্প্রতি স্টার জলসার মহালয়ার যে দ্বিতীয় প্রোমো দিয়েছে সেখানে আরো কয়েকটি মুখকে দেখা যাচ্ছে মা দুর্গার অন্যান্য রূপে। স্টার জলসার গুড্ডি ধারাবাহিকের গুড্ডিকে দেখা যাচ্ছে গুণময়ী বৈষ্ণবী সাজে। কৃষ্ণলির শ্যামা অর্থাৎ তিয়াসা কে দেখা যাবে বিপদনাশিনী মা কৌশিকীর রূপে।(শোনা যাচ্ছে খুব শীঘ্রই তিয়াসা এবং নীলের ধারাবাহিক স্টার জলসায়) অন্যদিকে আলতা ফড়িং ধারাবাহিকের ফড়িংকে দেখা যাচ্ছে ত্রিগুণাতীত চণ্ডীকা রূপে। সব শেষে দেখা যাচ্ছে দুর্গতিনাশিনী দুর্গার রূপ ও দুর্গা ছায়া কে।

তিয়াসার কৌশিকী, শ্যামৌপ্তির বৈষ্ণবী ও খেয়ালির চণ্ডিকা রূপ দেখবার পর দর্শক আর।ও সারপ্রাইজের জন্য অপেক্ষা করছেন সে কথা বলাই বাহুল্য। মহালয়ার বিভিন্ন রূপের মধ্যে গোধূলি আলাপের নোলক অর্থাৎ সোমু সরকারকেও খুঁজে চলেছেন দর্শক! দেখা যাক সে ইচ্ছা তাদের পূর্ণ হয় কিনা!

Back to top button