বাংলা সিরিয়াল

জন্মাষ্টমীর দিনে ঋদ্ধি-কে এক বিশেষ উপহার দিল খড়ি! অবশেষে মান অভিমানের পর্ব মিটে কাছাকাছি ঋদ্ধি খড়ি, সামনে এলো ‘গাঁটছড়া’ ধারাবাহিকে ঋদ্ধিমান এবং খড়ির রোমান্টিক মুহূর্ত

জমে উঠেছে ঋদ্ধি খড়ির কেমিস্ট্রি। এবার এই ধীরে ধীরে একে অপরকে চোখে হারাচ্ছে দুজনে। মুখে ভালোবাসার কথা জাহির না করলেও তাদের স্বভাবে আচরণে স্পষ্টই বোঝা যাচ্ছে যে দুজন দুজনকে ধীরে ধীরে ভালোবেসে ফেলছে। ধীরে ধীরে জমে উঠছে গাঁটছড়া ধারাবাহিক। এবারে সমস্ত মান অভিমানের পর্ব ভুলে ঋদ্ধি খড়ির কাছাকাছি আসার পালা। ইতিমধ্যে হানিমুন সেরে ফিরেছে তিন জুটি। আর ফিরেই যেন আরেকটু কাছাকাছি চলে এলো ঋদ্ধি এবং খড়ি।

সম্প্রতি স্টার জলসার এই জনপ্রিয় ধারাবাহিক কেও দেখানো হয়েছে জন্মাষ্টমীর বিশেষ পর্ব। আর ওই দিনে বাড়িতে রাধামাধবের পুজোর আগে খড়ি ঋদ্ধি নিজের হাতে বানানো এক বিশেষ উপহার দেয়। আর সেই উপহার পেয়ে ঋদ্ধিও স্ত্রীকে ভালোবেসে কাছে টেনে নেয়। তাদের সুন্দর রোমান্টিক মুহূর্ত দর্শক দারুন উপভোগ করেছে। ইতিমধ্যে স্টার জলসার অফিসিয়াল ফেসবুক পেজের তরফ থেকে ঋদ্ধি এবং খড়ির এই বিশেষ মুহূর্ত শেয়ার করা হয়েছে। আর শেয়ার করা মাত্রই ভাইরাল। ইতিমধ্যে ৩৩ হাজার মানুষ ভিডিওটি লাইক করেছেন এবং কমেন্ট বক্সে অসংখ্য মানুষ ঋদ্ধি এবং খড়ির জুটিকে ভালোবাসা দিয়েছে। প্রত্যেকেই জানিয়েছে তারা এতদিন ধরে এই দিনটারই তো অপেক্ষা করছিলেন।

এবারে দেখার অপেক্ষা ঋদ্ধি এবং খড়ির মধ্যে আবার নতুন করে কি কোন ভুল বোঝাবুঝি তৈরি হয় কি না। কারণ খড়ি যে কোম্পানির হয়ে গয়নার ডিজাইন তৈরি করছে সেটা আসলে অয়নায় বাবার কোম্পানি। কিন্তু খড়ি জানেই না যে সে তাদের বাড়ির ব্যবসার প্রতিযোগীর হয়ে গয়নার ডিজাইন করছে। এদিকে ঋদ্ধিমানও মরিয়া হয়ে উঠেছে তাদের শত্রু দত্তদের ডিজাইনার কে সেটা জানার জন্য। এদিকে খড়ি জানেনা যে সে দত্তদের হয়ে কাজ করে। তবে আগামী দিনে যখন ঋদ্ধি এবং খড়ি দুজনেই এই সত্যের মুখোমুখি হবে তখন কি হবে সেটা জানতে ধারাবাহিকে চোখ রাখতে হবে।

Back to top button