বাংলা সিরিয়াল

পাহাড়ি মেয়ের হিন্দি গানে এন্ট্রি বিষয়টা ভালো লাগেনি নেটিজেনদের! খুকুমণি আর বরণের কাস্টিং নিয়ে তৈরি করা মাধবীলতার প্রথম এপিসোড দেখে বলছেন নেটিজেনরা

গতকাল‌ থেকে টিভির পর্দায় শুরু হয়েছে মাধবীলতা। জঙ্গলের মেয়ে মাধবী আর ওয়াইল্ড লাইফ ফোটোগ্রাফার সবুজের গল্পের প্রথম এপিসোড দর্শকদের ভালই লেগেছে একই সাথে মন ছুঁয়ে গেছে শ্রাবণী আর সুস্মিতের কেমিস্ট্রি। তবে এই ধারাবাহিকের প্রথম এপিসোড ভালো লাগলে এই ধারাবাহিকের কিছু কিছু জিনিস আবার না পসন্দ হয়েছে নেটিজেনদের। তারা সোশ্যাল মিডিয়ায় সেগুলি কমেন্টের মাধ্যমে জানিয়েছেন।

একজন নেটিজেন যেমন লিখেছেন,“
সবার পজেটিভ review দেখে মাধবীলতার প্রথম এপিসোড দেখেই ফেললাম..
আমার প্রথম এপিসোড average লেগেছে..খুব ভালোও না আবার খারাপও না..
Locations খুব ভালো..তবে আমি যেহেতু ডুয়ার্সে থাকি যেখানে চারিদিকে ফরেস্ট আর পাহাড়, তাই location দেখে আলাদা করে ভালো লাগার কারন আমার ছিলনা..তবে অন্যদের নিশ্চয়ই খুব ভালো লাগবে জঙ্গল,পাহাড়,ঝর্ণা দেখতে..
Cinematrography সত্যিই সুন্দর…Fight sequence খুবই ভালো,পুরো সিনেমার মতো..শ্রাবনীর অভিনয় ভালো লেগেছে..সুষ্মিতকে নিয়ে এখনই কিছু বলতে চাইনা,কারন প্রথম এপিসোডে আলাদা করে চোখে পড়ার মতো ওর কোনো scenes ছিলনা.
তবে মাধবীর হিন্দি গানে entry-টা একদমই আমার ভালো লাগেনি..যদিও গানটা আমার খুবই পছন্দের একটা গান,তবে একটা পাহাড়ি মেয়ের এরকম হিন্দি গানে entry-টা ঠিক পোষালো না..ওখানে কোনো আঞ্চলিক গান দিলে খুবই ভালো হতো..
যাইহোক মাধবীলতার পুরো টিমকে All The Best..আশা করি ভালো করবে..”

আর একজন আবার সোশ্যাল মিডিয়ায় মাধবীলতার প্রশংসা করে লিখেছেন, “
মাধবীলতা এক কথায় অনবদ্য লাগলো
Location টা দারুন
Bgm গুলাও দূর্দান্ত
আর মারামারির scene গুলো পুরো আগুন ছিলো। Title song টাও অসাধারণ
আর এটায় যে সুস্মিত কে বউয়ের আঁচলের তলে ঘুরে বেড়ানো Hero বানাবেনা বুঝাই যাচ্ছে
শ্রাবণী আর সুস্মিত এর Chemistry টা দারুন জমবে ।আর বাকি কাস্ট সব বরণ এরই বেশিরভাগ আর কিছু খুকুমণি হোম ডেলিভারির আশাকরি Trp তেও ভালো করবে।”

একজন আবার বলেছেন প্রোমোতে মাধবীলতা কে দেখে আন্টির মত লাগলেও এপিসোডে বেশ ভালোই লাগছে।

Back to top button