বাংলা সিরিয়াল

খড়কুটো, মন ফাগুনের মতো এবার কি তবে মিঠাইয়ের পথ চলাও শেষ হওয়ার মুখে? আদৃত রায়ের সোশ্যাল মিডিয়া পোস্ট এর ক্যাপশন উসকে দিল এই জল্পনা

জি বাংলার ধারাবাহিক গুলির মধ্যে অন্যতম সেরা ধারাবাহিক হলো মিঠাই। শুধু জি বাংলার বলা ভুল বর্তমানে বাংলার সেরা ধারাবাহিক মিঠাই। ৫৫ বার বাংলার সেরা প্রমাণিত করেছে নিজেকে এই ধারাবাহিক। তার কারণ হিসেবে বলাই যেতেই পারে এই ধারাবাহিকের গল্প। এ ধারাবাহিকের ঠিক আর পাঁচটা ধারাবাহিকের মতো হয়ে যায় না। এছাড়াও ধারাবাহিকের কলাকুশলিরাও খুব কম সময়ের মধ্যেই দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন। তবে চারিপাশে কানাঘুষে শোনা যাচ্ছিল এই মিঠাই ধারাবাহিক শেষ হতে চলেছে।

বর্তমানে টিআরপি এবং স্লট লিডের লড়াইয়ে টিকে থাকতে না পেরে বহু ধারাবাহিক বন্ধ হয়ে গিয়েছে। তার মধ্যে খড়কুটো মন ফাগুনের মতো একসময়ের জনপ্রিয় ধারাবাহিক গুলিও হঠাৎ করে বন্ধ হয়ে যাওয়ায় মানুষের দুঃখের শেষ নেই। তেমনি কানাঘুষে বারবার শোনা যাচ্ছিল যে মিঠাই ধারাবাহিকও শেষের পথে। আর মানুষের এই ধারণাকে বেশ কিছুটা উসকে দিয়েছে মিঠাইয়ের নায়ক সিদ্ধান্ত মোদক অর্থাৎ আদৃত রায়ের সোশ্যাল মিডিয়া পোস্ট।

উচ্ছে বাবুর এই পোস্টে দেখা যাচ্ছে তিনি মিঠাই পরিবারের বয়েজ গ্যাং এর একটি ছবি পোস্ট করেছেন। যেখানে উপস্থিত রয়েছেন মিঠাই পরিবারের চার পুরুষ সদস্য। চারজনই সাদা রঙে ধবধবে পাঞ্জাবিতে উপস্থিত রয়েছেন। সেই ছবি পোস্ট করে আদৃত ক্যাপশনে লিখেছেন, “আমরা আগামীকাল থাকি আর না থাকি, এই মুহূর্তগুলি আগামীকাল মনে থাকবে”।

এর পরেই কমেন্ট বক্সের উপচে পরেছে মানুষের আগ্রহে মানুষের ভালোবাসায়। একজন বলেছেন, “বালাই সাট কেন থাকবেনা বেটা, সবসময় তোমরা সবাই খুব ভালো থাকো আর আমাদের কে ভালো ভালো কাজ উপহার হিসেবে দাও, এবং তোমার মিঠাই রানী, কে বাস্তব জীবনে বিয়ে করে সংসারী হও সুখী হও এটাই আমাদের প্রতিটি দর্শকের শুভকামনা ও দোয়া থাকবে তুমি এবং মিঠাই রানী, খুব খুব ভালো থাকো,শুভকামনা শুভকামনা ও ভালোবাসা আদর রইল”। “তোমরা থেকে যাবে চিরকাল । তোমাদের কোনো গতকাল নেই , তোমরা সব সময় এ আমাদের বর্তমান”। তবে এখনও এই বিষয়ে স্পষ্ট কিছু জানা যায়নি।

Back to top button