টলিউড

মহালয়াতে মা দুর্গার ভূমিকায় অভিনয় করবেন ঋতুপর্ণা তার আগেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন নিজের এমন পোজ দেওয়া হট ছবি! মহালয়ার আগে এই ছবি দর্শকদের মনে ছাপ ফেলতে পারে বলে মনে করছেন নেটিজেনদের একাংশ!

বাংলা চলচ্চিত্র ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। এই বছর কালার্স বাংলা তে মহালয়াতে তিনিই আবার মহিষাসুরমর্দিনী দেবী দুর্গার ভূমিকায় থাকবেন। ইতিমধ্যেই কালার্স বাংলার সেই প্রোমোর টিজার সবার সামনে চলে এসেছে এবং দেবী দুর্গার ভূমিকায় ঋতুপর্ণার এই সাজ সবার খুব পছন্দ হয়েছে। কালার্স বাংলার এই প্রোমো নিয়ে রীতিমতো একটি বিতর্কের সৃষ্টি হয়েছিল, যেখানে দেখানো হয়েছিল মহিষাসুরমর্দিনীতে টাপা টিনি গানটি ব্যবহার করা হয়েছে, সেই বিতর্কের অবসান ঘটান ঋতুপর্ণা সেনগুপ্ত স্বয়ং। তিনি জানান এটি একটি ভুয়া প্রচার, কালার্স বাংলার দেবী দশমহাবিদ্যা নামক অনুষ্ঠানটিতে এই গান কোন ভাবেই ব্যবহার হয় নি।

সম্প্রতি মহিষাসুরমর্দিনী দেবী দুর্গাকে সম্পূর্ণ অন্যরূপে দেখা গেল সাদা পোশাকে একটি ছবি instagram এ শেয়ার করলেন তিনি তার সাথে নীল রঙের ডেনিম ট্রাউজার পড়েছেন অভিনেত্রী। ছবিতে তার ক্লিভেজ দেখা যাচ্ছে। পায়ে গোলাপি রঙের একটি স্নিকার্স পড়ে আছেন তিনি। পোশাকের সাথে মানানসই করে হালকা মেকআপ করেছেন আর কানে পরেছেন জাঙ্ক ইয়ারিং। একটা গাড়ির সামনে দাঁড়িয়ে তিনি ফটোশুট করছেন আর গাড়িটি দাঁড় করানো আছে একটি রাস্তায়।

ছবিটি শেয়ার করে অভিনেত্রী ক্যাপশনে অনেকগুলি সোনালী রংয়ের তারার ইমোজি ব্যবহার করেছেন। ছবিতে যে হ্যাশট্যাগ গুলি তিনি ব্যবহার করেছেন তা দেখে বোঝাই যাচ্ছে যে এটি তার কোন শুটিংয়ের ফাঁকে তোলা ছবি। প্রসঙ্গত উল্লেখ্য সম্প্রতি অন্তর্দৃষ্টি নামের একটি ছবিতে ঋতুপর্ণা কাজ করেছেন যেখানে তার বিপরীতে অভিনয় করবেন শন বন্দ্যোপাধ্যায় আবার তার আগামীতে কাজ করা একটি মুভি আকরিকের টিজার‌ও আউট হয়েছে ইতিমধ্যে। এই ছবিতেও একজন সিঙ্গেল মাদারের ভূমিকায় অভিনয় করবেন তিনি। সব মিলিয়ে বেশ ব্যস্ত অভিনেত্রী তবে সামনেই যেহেতু মহালয়ার দিন তাকে মা দুর্গার ভূমিকায় দেখা যাবে তাই তার আগে তার এই ক্লিভেজ দেওয়া ছবি দর্শকদের মনে একটা বিরূপ ছাপ ফেলতে পারে বলে মনে করছেন নেটিজেনদের একাংশ।

 

View this post on Instagram

 

A post shared by Rituparna Sengupta (@rituparnaspeaks)

Back to top button