বাংলা সিরিয়াল

‘নিজেকে ভালোবাসো’! হলুদ-কালো জামায় অভিনেত্রী সৃজলা গুহর মোহময়ী ফটোয় ঝড় উঠলো সোশ্যাল মিডিয়ায়! অভিনেত্রীর স্টাইলে মুগ্ধ অনুগামীরা

এই মুহূর্তে টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী বললেই উঠে আসে তার নাম। কারণ স্টার জলসা ‘মন ফাগুন’ ধারাবাহিকের মুখ্য ভূমিকায় অভিনয়ের মাধ্যমে দর্শকদের ঘরে ঘরে পৌঁছে যেতে সক্ষম হয়েছেন অভিনেত্রী সৃজলা গুহ। একই সঙ্গে সোশ্যাল মিডিয়ায় দারুন জনপ্রিয়তা লাভ করতে সক্ষম হয়েছেন তিনি। যে কারণে তার ফটো এবং ভিডিও দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করতে থাকেন অনুগামীরা।

অভিনেত্রী অবশ্য কখনোই হতাশ করেন না তার অনুগামীদের বরং মাঝে মধ্যেই নানান রকম ফটো এবং ভিডিও ভাগ করে নিতে দেখা যায় তাকে। এবার তেমনই একটি নতুন ফটো ভাগ করে নিয়ে মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে উঠলেন টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রী। এদিনের ফটোয় হলুদ এবং কালো রঙের পোশাকে দেখতে পাওয়া গিয়েছে তাকে। একটি চেয়ারে বসে এবং শুয়ে ফটো পোস্ট করেছেন অভিনেত্রী।

ক্যাপশন এর মাধ্যমে তিনি জানিয়েছেন আমরা নিজেরা নিজেদের যেভাবে ভালোবাসবো অন্যেরাও আমাদের ঠিক সেভাবেই ভালোবাসবে। এদিন মুহূর্তে ভাইরাল হয়েছে অভিনেত্রীর এই অসাধারণ ফটো এবং অনুগামীরা জানিয়েছেন আরো একবার নতুন করে সোশ্যাল মিডিয়া ঝড় তুলে দিতে সক্ষম হয়েছেন টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রী। সব মিলিয়ে নতুন করে সোশ্যাল মিডিয়ার ট্রেন্ডে উঠে আসতে সক্ষম হয়েছেন ‘মন ফাগুন’ খ্যাত সৃজলা গুহ।

Back to top button