ভাইরাল

‘এসব ভুলভাল হিন্দি না বলে বাংলায় ফিরে আসুন দাদা’! ভুল হিন্দিতে ভিডিও বানিয়ে তুমুল কটাক্ষের শিকার ‘কাঁচা বাদাম’ খ্যাত ভুবন বাদ্যকর

এক সময় ‘কাঁচা বাদাম’ গানের মাধ্যমে সোশ্যাল মিডিয়ায় নেট দুনিয়ার বাসিন্দাদের নজর কেড়ে নিতে সক্ষম হয়েছিলেন বীরভূমের বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকর। এরপর বলা যেতে পারে আর ফিরে তাকাতে হয়নি তাকে। কারণ গানটি এতই ভাইরাল হয়েছিল যে এরপর প্রশাসনের কাছ থেকে সংবর্ধনা মিলেছিল তার। পাশাপাশি আরও একাধিক গান ইতিমধ্যে রেকর্ড করে ফেলেছেন তিনি।

এই মুহূর্তে নিজের ইউটিউব চ্যানেলে লক্ষাধিক ফলোয়ার্স লাভ করতে সক্ষম হয়েছেন বীরভূমের এই বাদাম বিক্রেতা। পাশাপাশি সোশ্যাল মিডিয়ার সাহায্যে ইতিমধ্যেই তার প্রাসাদ প্রতিম বাড়ি দেখে ফেলেছেন নেটিজেনরা। তবে এবার নিজের ইউটিউব চ্যানেলের জন্য একটি ভিডিও বানিয়ে তুমুল সমালোচনার সম্মুখীন হতে হল সকলের প্রিয় বাদাম কাকুকে। কারণ এদিন তিনি যে ভিডিওটি ইউটিউবে প্রকাশ করেছেন সেখানে তার বাড়ির ছাদে আসা অনেক পাখিকে খাওয়াতে দেখা গিয়েছে তাকে।

কিন্তু সেখানে নানারকম ভুল হিন্দিতে কথা বলতে দেখা গিয়েছে সকলের প্রিয় বাদাম কাকুকে। এতেই আপত্তি তুলেছেন অনুগামীদের একটি বড় অংশ। তারা জানিয়েছেন বাংলায় গান তৈরি করে জনপ্রিয়তা লাভ করতে সক্ষম হয়েছিলেন ভুবন বাবু। তাই তার উচিত বাংলাতে ভিডিও বানানো। ভুল হিন্দিতে তাকে ভিডিও বানাতে এদিন বারণ করেছেন অনেকেই।

Back to top button