বাংলা সিরিয়াল

‘অভিনেতা-অভিনেত্রীদের ব্যক্তিগত জীবন জেনে তবেই ফ্যান হওয়া উচিত’! শ্রুতি দাসের পোষ্টের ভিত্তিতে তাকে বয়কট করার রব উঠলো সোশ্যাল মিডিয়ায়

সোশ্যাল মিডিয়ায় একটি বক্তব্য কেউ করলে সেটি রাতারাতি ভাইরাল হয়ে যায় আর সেই মানুষটি যদি সেলিব্রিটি হন তাহলে তো কথাই নেই। জি বাংলা ত্রিনয়নী ধারাবাহিক খ্যাত শ্রুতি দাস সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেন যেখানে তিনি লেখেন যে, রিল লাইফের ভালো অভিনেতা বা অভিনেত্রী রিয়েল লাইফে ভালো মানুষ কিনা সেটা যাচাই করেই মানুষের তার ফ্যান হওয়া উচিত। – এ প্রসঙ্গে বলে দেওয়া ভালো এই পোস্টটি করে অভিনেত্রী কারোর নাম মেনশন করেন নি। হয়তো কোন একটি কারণে বা কোন একটি ঘটনা প্রসঙ্গে এই বিষয়টি তার মাথায় আসার কারণে তিনি এই কথাটা বলেছেন বা হয়তো আপন খেয়ালেই বলেছেন। কিন্তু কথাটা তিনি যে কারণেই বলে থাকুন না কেন, এই কথাটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার পর তা নিয়ে রীতিমতো কাটাছেঁড়া হতে শুরু করে।

শ্রুতি দাসের এই পোস্ট কে কেন্দ্র করে সকলে তাকে আক্রমণ করতে শুরু করেন। এমনকি বয়কট শ্রুতি দাস বলেও একজন নেটিজেন সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন,“একজন মানুষ কতটা ছোটো কতটা নংরা মনের হলে এই ধরনের পোস্ট বা কমেন্ট করতে পারে। আপনি কাজ পাচ্ছেন না সেটা আপনার দোষ, আপনার কোনো ফ্যান নেই সেটাও আপনারই দোষ। আপনার সিরিয়ালে যারা সাইড ক্যারেটারে ছিল তারা সবাই নতুন নতুন কাজ করছে একের পর এক। সবার ফ্যান আছে। একমাত্র আপনি বেকার, আপনার কোনো কাজ নেই, ফ্যান নেই, তাই হিংসায় এই ধরনের পোস্ট করছেন। আর আপনি audience কে কোন সাহসে উল্টা পাল্টা কথা বলেন?? আপনি কে?? মনে রাখবেন আপনি যেটুকু পরিচিতি পেয়েছেন সবটাই audience এর জন্য। তাই audience কে সম্মান করতে শিখুন। অবশ্য আপনি audience কে কি সম্মান করবেন, আপনি তো নিজের co-actors দেরই সম্মান করতে পারেন না। আপনার মতো মানুষ দের থেকে সম্মান আশা করাটাই ভুল। মানুষ বলিউড এ আমির খানের সিনেমা বয়কট করছে এখন, আর আপনি তো চুনো পুটি মাত্র। আপনাকে বয়কট করতে তো 2 second ও লাগবে না। ধিক্কার জানাই আপনার মতো অভিনেত্রী কে। আগে মানুষ হন তারপর অভিনেত্রী হবেন। এখন বলতে বাধ্য হচ্ছি যে আপনি যেরকম দেখতে কালো সেরকম আপনার মনটাও কালো।

আর আপনি জানতে চান যে কেন আপনি কাজ পাচ্ছেন না??
তাহলে শুনুন আমরা কেউ আপনার সিরিয়াল দেখতে পছন্দ করি না, তাই আপনি কাজ পাচ্ছেন না। আর এটাই চাইবো যে আপনি যেন কোনো দিন ও এই বাংলা ইন্ডাস্ট্রি তে কোনো ধরনের কাজ যেন না পান।
আর আপনি বললেন না যে রিল লাইফে ভালো এক্টর আর রিয়েল লাইফে ভালো মানুষ কিনা যাচাই করে ফ্যান হতে, হ্যাঁ, এবার সেটাই হবে, আপনার সিরিয়াল যত ভালোই হোক না কেন, আপনার সিরিয়াল আমরা কেউ দেখবো না। আপনাকে বয়কট করলাম। এবার খুশি তো??”

একজন নেটিজেন আবার লিখেছেন, “ একজন এক্টর ব্যক্তিগত জীবনে কেমন সেটা জেনে আমরা কি করবো? আমরা যাদেরকে দৈনিক টিভিতে দেখি যারা ভালো অভিনয় করে তাদের ভক্ত হই As a actor/actress. এমন না আমরা তাদের পারসোনাল লাইফ জেনে তাদের কে বিয়ে করতে যাচ্ছি। যেমন যশের ব্যক্তিগত জীবনে যাই হোক সে এক্টর হিসাবে আমাদের কাছে সবসময় প্রিয় থাকবে। এমনি ভাবে বাকিরাও। একজন অভিনেত্রীর কাছ থেকে এমন পোস্ট কাম্য নয়।”

শ্রুতি দাসের পোস্ট ঘিরে বক্তব্য

Back to top button