ভাইরাল

‘ডিডি এত ভালো গান করে জানতাম না তো’! অভিনেত্রী কোয়েল মল্লিকের বেসুরো গানের ভিডিও পোস্ট করে তুমুল ট্রোল স্যান্ডি সাহার

বিভিন্ন অনুষ্ঠানে গিয়ে মাঝেমধ্যেই গান গাইতে দেখা যায় টলিউডের একাধিক জনপ্রিয় অভিনেতা এবং অভিনেত্রীদের। তবে বেসুরো গলায় গান গাওয়ার জন্য মাঝেমধ্যেই তুমুল সমালোচনার সম্মুখীন হতে হয় তাদের। এবার সেই তালিকায় যোগদান করলেন জনপ্রিয় টলিউড অভিনেত্রী কোয়েল মল্লিক। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের সামনে উঠে এসেছে অভিনেত্রীর একটি পুরনো ভিডিও যেখানে খোলা মঞ্চে তাকে ‘পাগলু’ সিনেমার গান গাইতে দেখা গিয়েছিল।

তবে বলাই বাহুল্য অভিনেত্রীর বেসুরো গলার গান শুনে ইতিমধ্যেই হাসির রোল উঠেছে সোশ্যাল মিডিয়ায়। পাশাপাশি এদিন জনপ্রিয় বাঙালি ইউটিউবার স্যান্ডি সাহা সেই ভিডিও শেয়ার করে লিখেছেন অভিনেত্রী যে এতো ভালো গান গাইতেন তা তিনি মোটেও জানতেন না। তবে গোটা বিষয়টি নিয়ে পাল্টা প্রতিবাদ করতে দেখা গিয়েছে অভিনেত্রী কোয়েল মল্লিকের অনুগামীদের।

তারা জানিয়েছেন গানের প্রতিভা না থাকা সত্ত্বেও টলিউড অভিনেতা এবং অভিনেত্রীদের দিয়ে জোর করে খোলা মঞ্চে গান গাওয়ানো হয়। কারণ দর্শকরা এমনটাই দাবি করে থাকেন। প্রসঙ্গত এর আগে জনপ্রিয় টলিউড অভিনেত্রী দিতিপ্রিয়া রায়ও এই একই কারণে তুমুল সমালোচনার সম্মুখীন হয়েছিলেন সোশ্যাল মিডিয়ায়। তার সঙ্গে তুলনা করে এদিন কোয়েলের অনুগামীরা জানিয়েছেন অভিনেত্রী অনেকটাই ভালো গেয়েছেন।

Back to top button