টলিউড

স্ত্রী শুভশ্রীর মোবাইল নাম্বার হাতানোর চেষ্টা! রেডিও জকির ফোন ভেঙে দিলেন রাজ চক্রবর্তী! চাঞ্চল্য সোশ্যাল মিডিয়ায়

খুব শীঘ্রই বড় পর্দায় মুক্তি পেতে চলেছে টলিউড অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী এবং অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায় অভিনীত সিনেমা ‘হাবজি গাবজি’। পাশাপাশি এই সিনেমাটি পরিচালনা দায়িত্বে রয়েছেন জনপ্রিয় টলিউড পরিচালক রাজ চক্রবর্তী। তবে এবার সেই সিনেমার প্রচারে এসে জনপ্রিয় রেডিও জকি প্রবীণ এর সঙ্গে মারামারি করে তার মোবাইল ভেঙে দিতে দেখা গেল পরিচালক রাজ চক্রবর্তীকে।

তবে গোটা বিষয়টিই কিন্তু ঘটেছে মজার ছলে। প্রসঙ্গত এই মুহূর্তে নিজের পরবর্তী সিনেমার প্রচার জোরকদমে শুরু করে দিয়েছেন শুভশ্রী গাঙ্গুলী। যে কারণে আরজে প্রবীণ এর সঙ্গে দেখা করতে গিয়েছিলেন তিনি। তবে সেখানেই বানানো একটি ভিডিওয় দেখা দিয়েছে নিজের মোবাইল খুঁজে না পাওয়ার ভান করে অভিনেত্রীর নাম্বার চুরি করার চেষ্টা করছেন জনপ্রিয় রেডিও জকি। কিন্তু তারপরেই পাল্টা আসরে নামতে দেখা যায় রাজ চক্রবর্তীকে। এবং শুভশ্রীর নাম্বার হাতানোর অপরাধে প্রবীণের মোবাইলটি ভেঙে দেন তিনি।

তবে এই ভিডিওর মাধ্যমে মজার ছলে হলেও এটি সামাজিক বার্তা তুলে ধরার চেষ্টা করেছেন টলিউডের এই জনপ্রিয় জুটি। প্রসঙ্গত তাদের আগামী সিনেমাটিও মোবাইল সংক্রান্ত এক গুরুতর সামাজিক সমস্যাকেই তুলে ধরবে দর্শকদের সামনে। সব মিলিয়ে এ দিন রাজ চক্রবর্তী এবং শুভশ্রী গাঙ্গুলীর সঙ্গে প্রবীণের এই মজাদার ভিডিও দারুন উপভোগ করেছেন নেটিজেনরা।

Back to top button