বাংলা সিরিয়াল

‘চরম দুঃসংবাদ’! আচমকাই বন্ধ হতে চলেছে জি বাংলার এই তুমুল জনপ্রিয় ধারাবাহিকটি, বদলে সম্প্রচার শুরু হবে নতুন ধারাবাহিকের, হতাশ অনুগামীরা

বিগত বেশ কয়েকমাসে বেশ কিছু নতুন ধারাবাহিকের সম্প্রচার শুরু হতে দেখতে পেয়েছেন দর্শকরা। সেই তালিকায় রয়েছে ‘লালকুঠি’ থেকে শুরু করে ‘খেলনা বাড়ি’র মতো ধারাবাহিক। তবে এবার আচমকাই একটি জনপ্রিয় ধারাবাহিক বন্ধের খবর পেলেন দর্শকরা। প্রসঙ্গত, জি বাংলায় রাত ১১টার স্লটে এতদিন দর্শকরা দেখতে পেতেন ‘মঙ্গলময়ী সন্তোষী মা’ ধারাবাহিকটি।

যদিও এটি একটি মূলত হিন্দি সিরিয়াল, তবে বাংলার দর্শকদের জন্য ডাবিং করে প্রচার করতেন চ্যানেল কর্তৃপক্ষ। তবে এবার জি বাংলা চ্যানেলের তরফে জানানো হয়েছে খুব শীঘ্রই বন্ধ হতে চলেছে এই ধারাবাহিকটি। যদিও এটি মূলত হিন্দি সিরিয়ালের ডাবিং, তবে প্রচুর মানুষ অধীর আগ্রহে অপেক্ষা করতেন ধারাবাহিকটিকে রাতের বেলা ছোটপর্দায় দেখার জন্য। তবে এদিন চ্যানেল কর্তৃপক্ষ জানিয়েছেন এর বদলে এবার থেকে জি বাংলায় ওই একই স্লটে দেখতে পাওয়া যাবে ‘শিশু ভোলানাথ’ সিরিয়ালটি।

প্রসঙ্গত, এটিও একটি হিন্দি সিরিয়াল। তবে বাংলার দর্শকের জন্য এটি বাংলায় ডাবিং করে প্রচারের সিদ্ধান্ত নিয়েছেন চ্যানেল কর্তৃপক্ষ। বলাই বাহুল্য প্রিয় ধারাবাহিক বন্ধের খবর শুনে এদিন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে হতাশা প্রকাশ করতে দেখা গিয়েছে নেটিজেনদের অনেককেই। তবে অনেকেই নতুন ধারাবাহিকের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন।

Back to top button