ভাইরাল

‘এখন প্যান্ডেল হপিং করতে ভয় লাগে লোকজনের চিনে ফেলার ভয়’-দুর্গা পুজোয় স্যান্ডা সাহা কী ভাবে প্যান্ডেল হপিং করেন? তার পরিকল্পনার কথা জানলে অবাক হয়ে যাবেন!

জনপ্রিয় কনটেন্ট ক্রিয়েটার থেকে বর্তমানে টেলিভিশন ইন্ডাস্ট্রির জনপ্রিয় মুখ হয়ে উঠেছেন স্যান্ডি সাহা। একসময় তিনি সেলিব্রিটিদের নিয়ে নানান রকম trolling ভিডিও বানাতেন কিন্তু এখন তিনি নিজেই হয়ে উঠেছেন সেলিব্রেটি। এর আগে ‘বসন্ত বিলাস মেস বাড়ি’ ধারাবাহিকে তাকে কাজ করতে দেখা গেছে আগামীতে কালার্স বাংলার ফেরারি মন ধারাবাহিকে তাকে হিরোর বন্ধু হিসেবে দেখা যাবে। ইতিমধ্যে কালার্স বাংলার ফেরারি মন ধারাবাহিকের প্রোমো‌ও দিয়ে দিয়েছে যেখানে খুব গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাচ্ছে স্যান্ডি সাহাকে।

এবার পুজোয় স্যান্ডি সাহার প্ল্যান কী জিজ্ঞেস করা হলে একটি সংবাদ মাধ্যমকে স্যান্ডি জানান তিনি এখনো দুর্গাপুজোর কটা দিন বেশ মজা করেই কাটান, নতুন নতুন জামা কাপড় পড়েন, জমিয়ে পেট পুজো করেন এবং রাত জেগে প্যান্ডেল হপিং করেন। প্যান্ডেল হপিং তার বরাবরের পছন্দের বলেও জানান স্যান্ডি তবে এখন তার জনপ্রিয়তা বেড়ে যাওয়ার কারণে লোকজন চিনে ফেলবে এই ভয়টা তার মধ্যে কাজ করে।

তবুও প্যান্ডেল হপিং করতে ছাড়েন না স্যান্ডি। তিনি বলেছেন তিনি মুখ ঢেকে ঠিকই প্যান্ডেলে হাজির হয়ে যান আর দুর্গা পুজোর যে প্যান্ডেলে একটু ভিড় থাকে সেখানে চুপিচুপি কর্মকর্তাদের কাছে গিয়ে নিজের পরিচয় দিয়ে ভি আই পি গেট দিয়ে ঢুকে পড়েন। পুজোয় কি ধরনের জামা কাপড় পরেন তিনি এই বিষয়ে জিজ্ঞেস করা হলে স্যান্ডি জানান তার বিশেষ কোনো জামা কাপড় পছন্দ নয়, বিভিন্ন ধরনের সাজগোজের জন্য নানান রকমের ডিজাইনার পোশাক তাকে পড়তে হলেও তিনি এখন‌ও শপিং মল ঘুরে ঘুরেই জামা কাপড় কেনেন।

যদিও সারা বছরই কেনাকাটা করেন স্যান্ডি তবে পুজোর শপিং এর জন্য চতুর্থী থেকে দশমী পর্যন্ত প্রত্যেকটি দিনের জন্য আলাদা আলাদা জামা কিনেছেন স্যান্ডি। পূজা উপলক্ষে কেনা তার জামার দাম কত জিজ্ঞেস করা হলে স্যান্ডি অবলীলায় বলেন যে, তার মধ্যে এমন ব্যাপার নেই যে ৩০ হাজার বা ১ লাখ টাকার মধ্যে শপিং করতে হবে তিনি নিজের সাধ্য অনুসারে জামা পছন্দ করেন ও কেনেন।

Back to top button