বলিউড

বুড়ো বয়ে ভীমরতি! ভারতীয় হয়ে ৪৫ পেরিয়ে পাকিস্তানি অভিনেতার সাথে ঘনিষ্ঠ ভিডিও শেয়ার আমিশার। তাহলে কি প্রেম করছেন “কাহনা পেয়ার হে” এর সোনিয়া?

একটা সময় বলিউড ইন্ডাস্ট্রিতে বেশ কিছু ছবি করলেও বর্তমানে তাকে খুব একটা দেখা যায় না। “কাহনা পেয়ার হে” এর নায়িকাকে সিনেমার পর্দায় খুব একটা না দেখা গেলেও তিনি কিন্তু বরাবরই থাকেন চর্চায়। বিভিন্ন সময় সোশ্যাল মিডিয়ায় তাকে নিয়ে তৈরি হয় গুঞ্জন। আর হবে নাই বা কেন? জীবনের ৪০ টা বসন্ত পার করেছেন আমিশা। কিন্তু এখনো পর্যন্ত বিবাহ বন্ধনে আবদ্ধ হননি কারোর সাথে। তার অনুরাগীরা সোশ্যাল মিডিয়ায় কোন পুরুষ বন্ধুর সাথে একটু ঘনিষ্ঠ ছবি দেখলেই জোরদার আলোচনা শুরু করে দেন। এবার ফের একবার চর্চার কেন্দ্রে আমিশা প্যাটেল।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় জোড় আলোচনা চলছে আমিশা নাকি প্রেম করছেন পাকিস্তানের এক অভিনেতার সাথে। সব আলোচনার সূত্রপাত আমিশার শেয়ার করা একটি ভিডিও থেকেই। সোশ্যাল মিডিয়ায় আমিশা পাকিস্তানি অভিনেতা ইমরান আব্বাসের সঙ্গে করা একটি ভিডিও সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন।আমিশা ও ইমরানের এই ভিডিওটি তোলা বাহরিনের একটি অনুষ্ঠানে।

অনেকেই এই ভিডিওর সাথে অভিনেত্রীর পুরনো সিনেমার গান বসিয়ে তৈরি করে ফেলছেন রসালো ভিডিও। এই ভিডিও ভাইরাল হতেই অনেকের মনে প্রশ্ন জাগছে তাহলে কি ইমরান আব্বাসের সঙ্গে প্রেম করছেন আমিশা? যখন সোশ্যাল মিডিয়ায় এই নিয়ে চর্চা তুঙ্গে, সেই সময় অবস্থা বেগতিক দেখে নিজেই মুখ খুললেন অভিনেত্রী। এক সাক্ষাৎকারে আমিশা জানান,ইমরান আব্বাস তার সাথে পড়াশোনা করতেন। তারা খুব ভালো বন্ধু।

আমিশা বলেন সোশ্যাল মিডিয়ায় যে চর্চা চলছে তা নিয়ে তিনি অবগত। তাদের প্রেমের গুঞ্জন নিয়ে বিভিন্ন কমেন্ট পড়ে তিনি নাকি হেসে লুটোপুটি খাচ্ছেন! তিনি জানান অনেকদিন পর পুরনো বন্ধুর সাথে দেখা হওয়ায় একটি ভিডিও মজার ছলে শুট করেছিলেন। ভিডিওটি খুব ভালো লাগায় আপলোড করেছিলেন সোশ্যাল মিডিয়ায়।

 

View this post on Instagram

 

A post shared by Ameesha Patel (@ameeshapatel9)

Back to top button